শেয়ারবাজারে ক্রাফটসম্যান ফুটওয়্যারের লেনদেন শুরু

  • নিজস্ব প্রতিনিধি | সোনালী নিউজ
  • প্রকাশিত: মে ১৬, ২০২৪, ০৪:২৯ পিএম

ঢাকা: ঢাকা স্টক এক্সচেঞ্জ পিএলসি’র সঙ্গে ক্রাফটসম্যান ফুটওয়্যার অ্যান্ড এক্সেসরিজ লিমিটেডের ডিএসই এসএমই বোর্ডে তালিকাভুক্তকরণের চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১৬ মে) এই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত হয়। এই চুক্তির ভিত্তিতে শেয়ারবাজারে কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে। ডিএসইর এসএমই বোর্ডে কোম্পানিটির শেয়ার লেনদেন হবে।

অনুষ্ঠানে ডিএসই’র প্রধান নিয়ন্ত্রক কর্মকর্তা খাইরুল বাশার আবু তাহের মোহাম্মদ এবং ক্রাফটসম্যান ফুটওয়্যার অ্যান্ড এক্সেসরিজের পক্ষে ব্যবস্থাপনা পরিচালক সাদাত হোসেন সেলিম নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন।

এ সময় ডিএসই’র ব্যবস্থাপনা পরিচালক ড. এটিএম তারিকুজ্জামান, সহকারী মহাব্যবস্থাপক ও লিস্টিং অ্যাফেয়ার্স ডিপার্টমেন্টের প্রধান মো. রবিউল ইসলাম, প্রাইলিংক সিকিউরিটিজের চেয়ারম্যান এবং ক্রাফটসম্যান ফুটওয়্যার অ্যান্ড এক্সেসরিজের পরিচালক ডা. মো. জহিরুল ইসলাম, প্রাইলিংক সিকিউরিটিজের ব্যবস্থাপনা পরিচালক এবং ক্রাফটসম্যান ফুটওয়্যার অ্যান্ড এক্সেসরিজের পরিচালক মো. আবু সাইয়িদ টিটু, ক্র্যাফটম্যান ফুটওয়্যার অ্যান্ড এক্সেসরিজের পরিচালক মাহে আলম ও সারা হোসেন, কোম্পানি সচিব কাজী শাহিন আলম এবং গ্রীণ ডেল্টা ক্যাপিটাল লিমিটেডের অ্যাসোসিয়েট ডিরেক্টর মো. সোহেল রানাসহ প্রমুখ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে ডিএসই’র ব্যবস্থাপনা পরিচালক ড. এটিএম তারিকুজ্জামান বলেন, ক্রাফটসম্যান ফুটওয়্যার অ্যান্ড এক্সেসরিজ ডিএসই এসএমই বোর্ডে লেদার খাতে কোম্পানি হিসেবে তালিকাভুক্ত হয়। আশা করি কোম্পানিটি আগামীতে এসএমই কোম্পানি থেকে মূল বোর্ডে তালিকাভুক্ত হবে। এজন্য আপনাদের সব কমপ্লায়েন্স পরিপালন করতে হবে। শেয়ারহোল্ডারদের স্বার্থ সংরক্ষণ করতে হবে।

ক্র্যাফটম্যান ফুটওয়্যারের ব্যবস্থাপনা পরিচালক সাদাত হোসেন সেলিম বলেন, পুঁজিবাজার একটি দেশের অর্থনীতির মেরুদণ্ড। আমরা এসএমই বোর্ডে তালিকাভুক্তির মাধ্যমে যাত্রা শুরু করলাম। আমরা বিনিয়োগকারীদের স্বার্থ সংরক্ষণে কাজ করবো। আশা করি আমরা অতি দ্রুততম সময়ে মূল বোর্ডে তালিকাভুক্ত হতে পারবো।

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন ক্রাফটসম্যান ফুটওয়্যার অ্যান্ড এক্সেসরিজের পরিচালক ডা. মো. জহিরুল ইসলাম, ডিএসই’র প্রধান নিয়ন্ত্রক কর্মকর্তা খাইরুল বাশার আবু তাহের মোহাম্মদ।

এএইচ/আইএ