ইসলামী ব্যাংকের ব্যবসায় উন্নয়ন সম্মেলন অনুষ্ঠিত

  • নিজস্ব প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: জুলাই ২৮, ২০১৭, ০৩:২৩ পিএম

ঢাকা: ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের ময়মনসিংহ জোনের ব্যবসায় উন্নয়ন সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২৮ জুলাই) গাজীপুরের ব্র্যাক-সিডিএম মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর ও প্রধান নির্বাহী মো. আব্দুল হামিদ মিঞা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন এডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মো. মাহবুব-উল-আলম। আরও বক্তব্য রাখেন ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর মোহাম্মদ মুনিরুল মওলা ও আবু রেজা মো. ইয়াহিয়া, এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট জাফর আলম ও মো. শফিকুর রহমান।

সম্মেলনে সভাপতিত্ব করেন ময়মনসিংহ জোনপ্রধান আবু সাঈদ মো. ইদ্রিস। ময়মনসিংহ জোনের ১৮টি শাখার প্রধান, ম্যানেজার অপারেশন্স এবং নির্বাচিত কর্মকর্তাগণ সম্মেলনে অংশগ্রহণ করেন। সম্মেলনে ব্যাংকের অর্ধবার্ষিক সার্বিক কর্মকাণ্ড মূল্যায়ন করে অর্জিত সাফল্য ও অগ্রগতিতে সন্তোষ প্রকাশ করা হয় এবং বার্ষিক লক্ষ্যমাত্রা অর্জনে নির্দেশনা দেয়া হয়।

মো. আব্দুল হামিদ মিঞা প্রধান অতিথির ভাষণে বলেন, ইসলামী ব্যাংক যে নীতির উপর প্রতিষ্ঠিত হয়েছে সে নীতির উপর অবিচল আছে এবং এ নীতি আরও সুদৃঢ়ভাবে পরিপালন করে ব্যাংকটি সামনের দিকে এগিয়ে যাবে। ইসলামী ব্যাংক শিল্পায়ন, অবকাঠামো উন্নয়ন, কৃষি ও কৃষিভিত্তিক শিল্পসহ নানামূখী আর্থিক সেবার মাধ্যমে ময়মনসিংহ অঞ্চলের অর্থনৈতিক উন্নয়নে কাজ করছে। আমানত সংগ্রহ, মানসম্মত বিনিয়োগ সম্প্রসারণ এবং সম্পদমান  উন্নয়নে  তিনি ব্যাংক কর্মকর্তাদের আরও তৎপর হওয়ার নির্দেশ দেন।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর