রোহিঙ্গা পরিবারদের ত্রাণ দিল শাহ্জালাল ইসলামী ব্যাংক

  • নিজস্ব প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: অক্টোবর ২, ২০১৭, ০৮:০০ পিএম

ঢাকা: মিয়ানমারে চলমান সহিংসতার শিকার হয়ে বাংলাদেশে আগত রোহিঙ্গা শরণার্থীদের মধ্যে শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড এর পক্ষ থেকে ৭৫০ পরিবারকে ত্রণ-সামগ্রী বিতরণ করা হয়।

ব্যাংকের পক্ষ থেকে ৬৫ মেট্রিক টন চাল, ১৩ মেট্রিক টন ডাল, ৬.৫ মেট্রিক টন লবন, ৬.৫ মেট্রিক টন চিনি, ১৩ মেট্রিক টন চিড়া, ২৬ হাজার প্যাকেট বিস্কুট, ৩.২৫ মেট্রিক টন ফিটকিরি এবং ১৯.৫ মেট্রিক টন আলু বিতরণ করা হয়েছে। 

ব্যাংকটির এসভিপি ও জনসংযোগ বিভাগের প্রধান মো. সামছুদ্দোহা স্বাক্ষরিত এ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, সোমবার(২ অক্টোবর) কক্সবাজারের উখিয়ার কাছে ঘুমধুম রোহিঙ্গা ক্যাম্পে ব্যাংকের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মো. তৌহিদুর রহমান, ভাইস-চেয়ারম্যান খন্দকার শাকিব আহমেদ, স্পন্সর শেয়ার হোল্ডার আব্দুল হালিম, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক এম. শহিদুল ইসলাম ও উপ-ব্যবস্থাপনা পরিচালক মো. শাহ্জাহান সিরাজ উপস্থিত থেকে রোহিঙ্গা শরনার্থীদের মধ্যে ত্রাণ-সামগ্রী বিতরণ করেন। 

পরবর্তীতে ৫ হাজার ৭৫০ পরিবারের ত্রাণ-সামগ্রী বিতরণের জন্য সেনা ক্যাম্পের কর্মকর্তার কাছে হস্তান্তর করেন ব্যাংকের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মো. তৌহিদুর রহমান। সব মিলিয়ে সাড়ে ৬ হাজার রোহিঙ্গা শরনার্থী পরিবারকে ত্রাণ সহায়তা প্রদান করেছে ব্যাংকটি।

অসুস্থ রোহিঙ্গা শরণার্থীদের স্বাস্থ্য সেবা দিতে একটি অস্থায়ী মেডিকেল ক্যাম্প এবং বিনামূল্যে ঔষধ বিতরণ করার ঘোষণা দিয়েছে শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড।

সোনালীনিউজ/ঢাকা/আতা