ফুলপুরে ইসলামী ব্যাংকের ৩৩১তম শাখার উদ্বোধন

  • নিজস্ব প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: ডিসেম্বর ১২, ২০১৭, ০৬:৩৩ পিএম

ঢাকা: ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের ৩৩১তম শাখা হিসেবে ফুলপুর শাখা মঙ্গলবার (১২ ডিসেম্বর) ময়মনসিংহের ফুলপুরে উদ্বোধন করা হয়েছে। ব্যাংকের চেয়ারম্যান আরাস্তু খান প্রধান অতিথি হিসেবে এ শাখা উদ্বোধন করেন।

ব্যাংকের এডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মো. মাহবুব উল আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ফুলপুর পৌর মেয়র মো. আমিনুল হক, ফুলপুর উপজেলা ভাইস চেয়ারম্যান মো. হাবিবুর রহমান ও মহিলা ভাইস চেয়ারম্যান মনোয়ারা বেগম এবং উপজেলা নির্বাহী কর্মকর্তা রাশেদ হোসেন চৌধুরী।

‘ইসলামী ব্যাংকিংয়ের শ্রেষ্ঠত্ব’ শীর্ষক আলোচনা করেন ব্যাংকের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট এবং শরীয়াহ্ সেক্রেটারিয়েট প্রধান মো. শামসুল হুদা। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ময়মনসিংহ জোনপ্রধান আবু সাঈদ মো. ইদ্রিস ও ধন্যবাদ জ্ঞাপন করেন শাখা ব্যবস্থাপক মো. আঃ হান্নান। গ্রাহক ও সূধীবৃন্দের পক্ষে বক্তব্য রাখেন বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ ফুলপুর উপজেলা কমান্ডার আলহাজ্ব আব্দুল হাকিম সরকার, ব্যবসায়ী সমিতির সভাপতি রাসেল আহমেদ রয়েল ও ফুলপুর মহিলা ডিগ্রী কলেজের অধ্যক্ষ রওশন আরা বেগম। অনুষ্ঠানে ব্যাংকের নির্বাহী, স্থানীয় ব্যবসায়ী, পেশাজীবী ও বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আরাস্তু খান প্রধান অতিথির ভাষণে বলেন, ইসলামী ব্যাংক ন্যায়, নীতি ও শরীয়াহ্ আলোকে পরিচালিত হয়। নিয়ন্ত্রণকারী সকল সংস্থা ও দেশের সকল নিয়ম-নীতি যথাযথ পরিপালনের মাধ্যমে ইসলামী ব্যাংক দেশের সর্ববৃহৎ ব্যাংক। দেশের আপামর জনগণের আস্থার ফলে ইসলামী ব্যাংক বাংলাদেশের একমাত্র ব্যাংক হিসেবে বিশ্বের শ্রেষ্ঠ এক হাজার ব্যাংকের তালিকায় অন্তর্ভুক্ত হওয়ার মর্যাদা অর্জন করতে পেরেছে। ইসলামী ব্যাংক ধর্ম, বর্ণ, গোত্র নির্বিশেষে সকল মানুষের ব্যাংক।

মো. মাহবুব উল আলম সভাপতির ভাষণে বলেন, প্রতিষ্ঠার পর থেকে বিগত ৩৪ বছর দেশের অর্থনৈতিক উন্নয়নের মাধ্যমে প্রান্তিক জনগোষ্ঠীর মানুষের জীবনমান উন্নয়নে কাজ করছে ইসলামী ব্যাংক। ইসলামী ব্যাংক মানুষের কষ্টার্জিত সঞ্চয় দিয়ে শহরের পাশাপাশি গ্রামাঞ্চলেও উন্নয়ন কার্যক্রমে অবদান রাখছে।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর