নারায়ণগঞ্জে শাখা খুললো আর্থিক প্রতিষ্ঠান আইআইডিএফসি

  • নিজস্ব প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: জানুয়ারি ২৮, ২০১৮, ০৯:৫৪ পিএম

ঢাকা: দেশের প্রথম সারির আর্থিক প্রতিষ্ঠান ইন্ডাস্ট্রিয়াল অ্যান্ড ইনফ্রাস্ট্রাকচার ডেভেলপমেন্ট ফিনান্স কোম্পানি (আইআইডিএফসি) লিমিটেড এর ষষ্ঠ শাখা উদ্বোধন করা হয়েছে বন্দর নগরী নারায়ণগঞ্জে। রোববার (২৮ জানুয়ারি) নগরীর ব্যস্ততম এলাকা বঙ্গবন্ধু রোডে আর্থিক প্রতিষ্ঠানটির শাখা উদ্বোধন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আইআইডিএফসির ব্যবস্থাপনা পরিচালক মো: আসাদুজ্জামান খান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আইআইডিএফসির প্রধান অর্থ কর্মকর্তা (সিএফও) মো: শামীম আহম্মেদ।

প্রধান অতিথির বক্তব্যে আইআইডিএফসির ব্যবস্থাপনা পরিচালক আসাদুজ্জামান খান বলেন, নারায়ণগঞ্জ এখন বিশাল শিল্প নগরীতে পরিণত হয়েছে। শীর্ষস্থানীয় শিল্প গ্রুপের কারখানাগুলো গড়ে উঠেছে শীতলক্ষ্মা নদীর পাড়ে। জিএনপিতে নারায়ণগঞ্জের অবদান দেশের সকল জেলার মধ্যে তৃতীয়। নারায়ণগঞ্জ এখন ছোট বড় মাঝারি সকল ধরণের শিল্প প্রতিষ্ঠান মিলে একটি বিশাল ইন্ডাস্ট্রিয়াল হাব। শিল্প উদ্যোক্তাদের আর্থিক চাহিদা মেটাতে প্রায় সকল ব্যাংক এবং কিছু সংখ্যক আর্থিক প্রতিষ্ঠান নারায়ণগঞ্জে শাখা খুলেছে। প্রধান অতিথি তার বক্তব্যে আইআইডিএফসির শাখা হতে উদ্যোক্তা ও ব্যবসায়ীদের আর্থিক সেবা গ্রহণের পরামর্শ দেন।

তিনি বলেন আইআইডিএফসির নারায়ণগঞ্জ শাখা এলাকার ব্যবসা বাণিজ্য ও শিল্প সম্প্রসারণে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে আগ্রহী এবং সে লক্ষ্যে প্রতিযোগিতামূলক মূল্যে স্বল্পতম সময়ে সর্বোত্তম সেবা দিয়ে যাবে।

আইআইডিএফসির প্রধান অর্থ কর্মকর্তা শামীম আহম্মেদ বলেন, আইআইডিএফসি ১০ টি ব্যাংক এবং ৩টি ইন্স্যুরেন্স কোম্পানির মালিকানায় গঠিত দেশের একটি শীর্ষস্থানীয় আর্থিক প্রতিষ্ঠান। সকল শ্রেনীর গ্রাহকদের প্রয়োজন মতো অর্থের যোগান দিতে আইআইডিএফসি প্রস্তুত বলে তিনি উল্লেখ করেন।

অনুষ্ঠানে আরও বক্তব্য দেন স্পাইসি পিৎজার মালিক আবুল হোসেন প্রধান, ল্যান্ডমার্ক গ্রুপের কর্ণধারআতাউর রহমান, স্ট্যান্ডার্ড ইন্স্যুরেন্স লিমিটেডের ডিএমডি শাহাদাত হোসেন বাচ্চু এবং শিউলি নিটওয়্যার লিমিটেডের কর্ণধার সানভির আহমেদ প্রমুখ।

সোনালীনিউজ/আতা