ফেনীর রাজাপুরে শাহ্জালাল ইসলামী ব্যাংকের ১১৪তম শাখার উদ্বোধন

  • নিজস্ব প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: অক্টোবর ১৮, ২০১৮, ০৩:০০ পিএম

ঢাকা: ফেনী জেলার দাগনভূঞা উপজেলাধীন রাজাপুর বাজারে শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেডের ১১৪তম শাখা হিসেবে রাজাপুর শাখার কার্যক্রম আনুষ্ঠানিকভাবে শুরু হয়েছে।

বৃহস্পতিবার (১৮ অক্টোবর) এ শাখার কার্যক্রম আনুষ্ঠানিকভাবে শুরু হয়। এসময় ব্যাংকের শাখা প্রাঙ্গণে একটি এটিএম (অঞগ) বুথের উদ্বোধন করা হয়।

শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেডের নির্বাহী কমিটির চেয়ারম্যান ও শাহ্জালাল ইসলামী ব্যাংক সিকিউরিটিজ লিমিটেডের চেয়ারম্যান ড. আনোয়ার হোসেন খান প্রধান অতিথি হিসেবে এ শাখা এবং এটিএম বুথের উদ্বোধন করেন। উদ্বোধনী অনুষ্ঠানে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও এম. শহীদুল ইসলাম সভাপত্বি করেন।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক আব্দুল আজিজ, সাধারণ সেবা বিভাগের প্রধান মোঃ মাহবুবুর রশীদ, ব্যাংকের জনসংযোগ ও ব্যাংক ফাউন্ডেশনের প্রধান মোঃ সামছুদ্দোহা, ফেনী শাখার ব্যবস্থাপক কাজী সাইফুর রহমান, রাজাপুর শাখার ব্যবস্থাপক মোঃ ফকরুল আলম, দাগনভূঞা  উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি অলি আহমেদ, রামগঞ্জ উপজেলার চন্ডীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জামাল হোসেন ভূঁইয়া, রাজাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আ ন ম রাশেদুল হক বাবর, রাজাপুর বাজার কমিটির সাধারণ সম্পাদক জহির উদ্দিন রিপন-সহ স্থানীয় ব্যবসায়ীবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে ড. আনোয়ার হোসেন খান বলেন, অর্থনীতির মূল চালিকা শক্তি হিসেবে বাণিজ্যিক ব্যাংকগুলো দেশের সার্বিক উন্নয়নে উল্লেখযোগ্য ভূমিকা ও অবদান রেখে চলেছে। শাহ্জালাল ইসলামী ব্যাংক সময়োপযোগী এবং আধুনিক প্রযুক্তির মাধ্যমে উন্নতমান সম্পন্ন ব্যাংকিং সেবা প্রদান করে গ্রাহকদের আস্থা অর্জনে সক্ষম হয়েছে। রাজাপুর অঞ্চলের শিল্প-বাণিজ্যের উন্নয়নে শাহ্জালাল ইসলামী ব্যাংক যথাসম্ভব বিনিয়োগ করবে বলে তিনি জানান। তাছাড়া এ অঞ্চলে ক্ষুদ্র ও মাঝারি শিল্প প্রতিষ্ঠায় শাহ্জালাল ইসলামী ব্যাংক অর্থায়ন করবে সেই সাথে অত্র এলাকার ব্যবসা বাণিজ্য সম্প্রসারণে ব্যাংক উল্লেখযোগ্য ভূমিকা রাখবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

ব্যবস্থাপনা পরিচালক ও সিইও এম. শহীদুল ইসলাম, ব্যাংকের জনপ্রিয় আমানত এবং বিনিয়োগ প্রকল্প সমূহের একটি সংক্ষিপ্ত বিবরণ তুলে ধরে বলেন, শাহ্জালাল ইসলামী ব্যাংক জনগণের দোর গোঁড়ায় ব্যাংকিং সেবা পৌঁছে দিতে বদ্ধপরিকর। সে লক্ষ্যে শাহ্জালাল ইসলামী ব্যাংক শাখা সম্প্রসারণ করে গ্রামীণ অর্থনীতিতে যথাসাধ্য অবদান রাখার প্রয়াস অব্যাহত রেখেছে।

উদ্বোধনী অনুষ্ঠান উপলক্ষ্যে ব্যাংকের সমৃদ্ধি কামনা করে ব্যাংকের শাখা প্রাঙ্গণে পবিত্র কুরআন খতম, দুরূদ এবং দো’য়া মাহফিলের আয়োজন করা হয়।


সোনালীনিউজ/ঢাকা/আকন