টাঙ্গাইলের বাসাইলে শাহ্‌জালাল ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন

  • নিজস্ব প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: ডিসেম্বর ২৩, ২০১৮, ০৪:৪৬ পিএম
ছবি : সোনালীনিউজ

ঢাকা : টাঙ্গাইল জেলার বাসাইল উপজেলায় শাহ্‌জালাল ইসলামী ব্যাংক লিমিটেডের ১২২তম শাখা হিসেবে বাসাইল শাখার কার্যক্রম আনুষ্ঠানিকভাবে শুরু হয়েছে। রোববার (২৩ ডিসেম্বর) শাহ্‌জালাল ইসলামী ব্যাংক লিমিটেডের উপ-ব্যবস্থাপনা পরিচালক মিঞা কামরুল হাসান চৌধুরী প্রধান অতিথি হিসেবে উক্ত শাখা উদ্বোধন করেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ব্যাংকের জনসংযোগ ও ব্যাংক ফাউন্ডেশনের প্রধান মো. সামছুদ্দোহা। অনুষ্ঠানে বাসাইল পৌরসভার মেয়র মো. আব্দুল রহিম ও ব্যাংকের টাঙ্গাইল শাখা ব্যবস্থাপক মো. আব্দুল খালেক বক্তব্য রাখেন।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে ব্যাংকের কালিহাতী শাখা ব্যবস্থাপক আব্দুল হাকিম মিয়া, ব্যাংকের নাগরপুর শাখা ব্যবস্থাপক মো. জিয়াউল ইসলাম খান, ব্যাংকের বড়চাওনা বাজার শাখা ব্যবস্থাপক মো. আব্দুল ওয়াদুদ, ব্যাংকের তক্তারচালা বাজার শাখা ব্যবস্থাপক কে. এম. কামাল হোসেন, বাসাইল শাখার ব্যবস্থাপক মো. আসাদুজ্জামান আজাদসহ স্থানীয় ব্যবসায়ীরা উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে মিঞা কামরুল হাসান চৌধুরী বলেন, অর্থনীতির মূল চালিকা শক্তি হিসেবে বাণিজ্যিক ব্যাংকগুলো দেশের সার্বিক উন্নয়নে উল্লেখযোগ্য ভূমিকা ও অবদান রেখে চলেছে। শাহ্‌জালাল ইসলামী ব্যাংক সময়োপযোগী এবং আধুনিক প্রযুক্তির মাধ্যমে উন্নতমান সম্পন্ন ব্যাংকিং সেবা প্রদান করে গ্রাহকদের আস্থা অর্জনে সক্ষম হয়েছে। টাঙ্গাইল জেলার বাসাইল উপজেলাসহ অত্র অঞ্চলের শিল্প-বাণিজ্যের উন্নয়নে শাহ্‌জালাল ইসলামী ব্যাংক সাধ্যানুযায়ী বিনিয়োগ করবে বলে তিনি জানান। তাছাড়া এ অঞ্চলে ক্ষুদ্র ও মাঝারি শিল্পের সম্প্রসারণে শাহ্‌জালাল ইসলামী ব্যাংক উদ্যোক্তাদের পাশে থাকবে বলে তিনি আশ্বাস প্রদান করেন।

সভাপতির বক্তব্যে মো. সামছুদ্দোহা ব্যাংকের জনপ্রিয় আমানত এবং বিনিয়োগ প্রকল্পসমূহের একটি সংক্ষিপ্ত বিবরণ তুলে ধরে বলেন, শাহ্‌লাল ইসলামী ব্যাংক জনগণের দোরগোঁড়ায় ব্যাংকিং সেবা পৌঁছে দিতে বদ্ধপরিকর। সে লক্ষ্যে শাহ্‌জালাল ইসলামী ব্যাংক শাখা সম্প্রসারণ করে গ্রামীণ অর্থনীতিতে যথাসাধ্য অবদান রাখার প্রয়াস অব্যাহত রেখেছে।

উদ্বোধনী অনুষ্ঠান উপলক্ষে ব্যাংকের সমৃদ্ধি কামনা করে ব্যাংকের শাখা প্রাঙ্গণে পবিত্র কোরআন খতম, দুরূদ এবং দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর