শিক্ষা কর্মকর্তাদের ল্যাপটপ-মোটর সাইকেল বিতরণ

  • নিজস্ব প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: আগস্ট ১৭, ২০১৭, ০৫:৩১ পিএম

ঢাকা: শিক্ষা মন্ত্রণালয়ের বিভিন্ন দপ্তর ও মাঠ পর্যায়ের কর্মকর্তাদের মাঝে ল্যাপটপ ও মোটর সাইকেল হস্তান্তর করা হয়েছে। মন্ত্রণালয়ের আঞ্চলিক পরিচালক, উপ-পরিচালক, জেলা শিক্ষা কর্মকর্তা ও উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তাদের মাঝে ল্যাপটপ, মোটর সাইকেল ও বাংলাদেশের স্বাধীনতা যুদ্ধ দলিলপত্র বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার(১৮ আগস্ট) রাজধানীর সেগুনবাগিচায় আন্তর্জাতিক মাতৃভাষা ইনস্টিটিউট মিলনায়তনে শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ তা বিতরণ করেন। এসময় এক হাজার ৩৪টি ল্যাপটপ এবং ৬৪০টি মটর সাইকেল হস্তান্তর করা হয়। এর মধ্যে ল্যাপটপের মোট মূল্য ৭ কোটি ৩৫ লাখ টাকা ও মোটর সাইকেলের মূল্য হয়েছে ৬ কোটি ৬৪ হাজার টাকা।

অনুষ্ঠানে শিক্ষামন্ত্রী বলেন, দ্রুততা ও দক্ষতার সাথে কাজ সম্পন্ন করার জন্য কর্মকর্তাদের মাঝে এ উপকরণগুলো বিতরণ করা হল। কোন দুর্নীতি, অপচয় করা যাবে না। দুর্নীতির ব্যাপারে আমাদের জিরো টলারেন্স নীতি। দুর্নীতির মূলোৎপাটন করা হবে বলে মন্তব্য করেন মন্ত্রী।

মাধ্যমিক ও উচ্চ শিক্ষাঅধিদপ্তরের মহাপরিচালক ড. এসএম ওয়াহিদুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠানে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের সচিব মো. সোহরাব হোসাইন, কারিগরি ও মাদরাসা বিভাগের সচিব মো. আলমগীর, মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তরের পরিচালক ড. মোজাম্মেল হোসেন চৌধুরী, হাক্কানী পাবলিশার্স-এর সত্ত্বাধিকারী গোলাম মোস্তফা, ফ্লোরা লিমিটেডের পরিচালক সুফিয়া ইসলাম এবং আফতাব অটোমোবাইলের পরিচালক অমিত ভট্টাচার্য বক্তব্য দেন।

সোনালীনিউজ/ঢাকা/আতা