জাবিসাসের নির্বাচন কাল, প্রচারণার ব্যস্ত প্রার্থীরা

  • জাবি প্রতিনিধি | সোনালী নিউজ
  • প্রকাশিত: জানুয়ারি ১০, ২০১৮, ০৫:১৯ পিএম

জাবি: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি) সাংবাদিক সমিতির ২০১৮ সালের কার্যকরী পরিষদের নির্বাচন বৃহস্পতিবার (১১ জানুয়ারি) অনুষ্ঠিত হবে। নির্বাচনে দুটি প্যানেল থেকে ১৮ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করছেন।

বুধবার (১০ জানুয়ারি) প্রধান নির্বাচন কমিশনার অধ্যাপক বশির আহমেদ এ তথ্য নিশ্চিত করে বলেন, ‘ইতিমধ্যে নির্বাচনের সকল কার্যক্রম সম্পন্ন করা হয়েছে।  বৃহস্পতিবার (১১ জানুয়ারি) সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত জাবিসাস কার্যালয়ে নির্বাচন অনুষ্ঠিত হবে। ’

নির্বাচনে সভাপতি পদে প্রতিদ্বন্দ্বীতা করছেন- বাংলানিউজ২৪.কমের নূর আলম হিমেল ও প্রিয়.কমের ইউসুফ জামিল। সহ-সভাপতি পদে, দৈনিক খবরের সেলিম রেজা ও ইংরেজী দৈনিক ইন্ডিপেন্ডেন্টের প্লাবন তারিক, সাধারণ সম্পাদক পদে- ফাইনান্স টুডের মাহমুদুল হাসান ও দৈনিক ইত্ত্বেফাকের নিলয় মামুন, যুগ্ম সাধারণ সম্পাদক পদে- দৈনিক দিনকালের নাইমুল হাসান কৌশিক ও ইংরেজী দৈনিক ডেইলি স্টারের আসাদুজ্জামান, কোষাধ্যক্ষ পদে- প্রথমপ্রহরের তৌকির রহমান ও এনটিভি অনলাইনেরর হাসান আল মাহমুদ,  দপ্তর সম্পাদক পদে- দৈনিক আমাদের সময়ের আলমগীর মিজান ও নতুনবার্তার জাবেদ ওমর।

এছাড়া ৩ টি কার্যকরী সদস্য পদের জন্য যে  ৬ জন প্রতিদ্বন্দ্বীতা করছেন-প্রাইমনিউজ.কম.বিডির সুমি আক্তার, দেশেবিদেশে.কমের জয়নাল শিশির, ব্রেকিংনিউজ.কম.বিডির মাহবুব আলম, দৈনিক মানবজমিন ও সোনালীনিউজের রাহুল এম ইউসুফ , দৈনিক বাংলাদেশ প্রতিদিনের শরিফুল ইসলাম সীমান্ত, বাংলাদেশ টুডের আনাস উদ্দিন অভি।

সোনালীনিউজ/এমএইচএম