জাবির হলে চুরি, গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ

  • জাবি প্রতিনিধি | সোনালী নিউজ
  • প্রকাশিত: জুন ২, ২০১৮, ০৮:৪৪ পিএম

জাবি : জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের ১১২নং কক্ষ থেকে দু’টি মোবাইল ফোন চুরি করার সময় এক বহিরাগতকে হাতেনাতে আটক করে গণধোলাই দিয়েছে শিক্ষার্থীরা। শনিবার (২ জুন) সকাল সাড়ে ১০টার দিকে হলের অভ্যন্তরে এ ঘটনা ঘটে বলে জানিয়েছে হল কর্তৃপক্ষ।

প্রত্যক্ষদর্শীরা বলেন, হলের ১১২নং রুম খোলা পেয়ে অজ্ঞাত এক ব্যক্তি ২টি মোবাইল নিয়ে পালিয়ে যাচ্ছিল। ওই রুমের আবাসিক ছাত্র রেজাউল বিষয়টা প্রত্যক্ষ করেন এবং চোর চোর বলে চিৎকার করেন। তার চিৎকার শুনে আশেপাশের রুমের শিক্ষার্থীরা এসে একজনকে আটক করে। আটকের পর শিক্ষার্থীরা তাকে গণধোলাই দিয়ে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের কাছে হস্তান্তর করেন।

পরে নিরাপত্তা অফিসের মাধ্যমে আটক ব্যক্তিকে আশুলিয়া থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়। পুলিশের দেওয়া তথ্য মতে, আটককৃত ব্যক্তির নাম জুয়েল রানা। সে সাভার হেমায়েতপুরের বাসিন্দা সাহাব উদ্দিনের ছেলে। পেশাগতভাবে সে চুরির সঙ্গে জড়িত বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে বলে জানায় নিরাপত্তা অফিস।

এ বিষয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের প্রাধ্যক্ষ সহযোগী অধ্যাপক ফরিদ আহমেদ একজনকে আটক ও গণধোলাইয়ের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি এমন পরিস্থিতি এড়াতে বিশ্ববিদ্যালয়ের নিরাপত্তা সংশ্লিষ্টদেরকে নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালনের তাগিদ দিয়েছেন।

বিশ্ববিদ্যালয়ের প্রধান নিরাপত্তা অফিসার সুদীপ্ত শাহিন জুয়েলকে পুলিশে সোপর্দ করার বিষয়টি নিশ্চিত করেছেন।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর