হৃতিক-কঙ্গনা ইস্যুতে সুজানের টুইট

  • সোনালী নিউজ
  • প্রকাশিত: এপ্রিল ২৭, ২০১৬, ০৮:৩৭ পিএম

সোনালীনিউজ ডেস্ক

বলিউড তারকা হৃতিক রোশন ও কঙ্গনা রানাউতের মধ্যকার চলমান রেষারেষি এখন আদালতে। সেটা সবারই জানা। বিষয়টি নিয়ে নিত্য নতুন খবর শোনা যাচ্ছে প্রতিদিনই। দুই তারকার লড়াই নিয়ে বলিউডের অন্য তারকারও সংশয় প্রকাশ করেছেন। আসলে কি হতে যাচ্ছে। বিগত দুমাস ধরে লাগাতার তাদের মধ্যে এ ঝগড়া চলছেই।

এমন অবস্থায় কি ভাবছেন হৃতিক রোশনের সাবেক স্ত্রী সুজান খান? সম্প্রতি এ ধরনের একটি প্রশ্ন ছুড়ে মুম্বইয়ের কয়েকটি বাংলা ও ইংরেজি দৈনিকে খবর প্রকাশ হয়। সবাই বিষয়টি নিয়ে নানা কথাবার্তা চালিয়ে যাচ্ছেন। কিন্তু সুজান কি নীরব ভূমিকা পালন করছেন? তার অবশ্য উত্তরও দিয়েছেন তিনি। টুইটারের এক পোস্টে সুজান লেখেন, আপনারা জানতে চেয়েছেন আমি কি ভাবছি? দুঃখিত আমি সেটা বলব না। আপনার নিজেদের মতো করে ভেবে নিন। হৃতিকের সঙ্গে ১৩ বছর ঘর করেছেন সুজান। ততদিনে নিশ্চয়ই তার জানা হয়ে গেছে কেমন মানুষ রাকেশ রোশন পুত্র! নিজের সাবেক স্বামীর চরিত্রের কথা সবার সঙ্গে বলে ইমেজ ক্ষুণ্য করতে চান না বলে হয়তো টুইটারে এমনটা লিখেছেন। এদিকে হৃতিকের জমা দেয়া মেইলের কপির বিপক্ষে নিজের অবস্থান তুলে ৩০শে এপ্রিল আদালতে হাজির হবেন কঙ্গনা। সেদিনই সব জানা যাবে কুইনখ্যাত এ নায়িকার বয়ানে। অবশ্য এর আগেই নতুন আরেক ঘটনা ঘটে তোলপাড় লেগে গেছে বলিউড দুনিয়ায়। হৃতিক ও কঙ্গনার ঘনিষ্ঠ মুহূর্তের ছবি ফাঁস হয়েছে সম্প্রতি।

এ নিয়ে পক্ষে বিপক্ষে চলছে নানা আলোচনা। কেউ বলছেন ছবিটি সত্যি। আবার কেউ বলছেন ফটোশপের কারসাজি। অবশ্য বিষয়টি নিয়ে হৃতিক কিংবা কঙ্গনা কেউ কোনো মন্তব্য করেননি।   

সোনালীনিউজ/ঢাকা/আকন