বুবলীকে নিয়ে নিরবের নতুন ভাবনা

  • বিনোদন প্রতিনিধি  | সোনালী নিউজ
  • প্রকাশিত: জানুয়ারি ১৮, ২০২০, ১০:১২ এএম

ঢাকা : নিন্দুকেরা অনেকেই তো অনেক কথা বলছেন। এরপর ছবির ফার্স্টলুক মুক্তির পর কিছুটা নতুন গুঞ্জন তৈরি হলো—শাকিব খানের কাছ থেকে কি তবে বুবলী চলে এলেন? কেউ কেউ আবার এমনটাও ছড়ালেন, বুবলী নাকি আর শাকিবের বিপরীতে কাজ করবেন না। পরে ‘ক্যাসিনো’ ছবির ফাঁকে যখন ‘বীর’ ছবির বাকি অংশও সারলেন বুবলী, তখন এসব গুঞ্জনের শেষ পর্যন্ত যা হয়, তা-ই হলো। আর এদিকে ‘ক্যাসিনো’ ছবিটি দর্শকদের মনে দারুণ এক কৌতূহল তৈরি করেছে। নিরব ও বুবলী জুটি গড়ে ‘ক্যাসিনো’ ছবির ঘোষণা দিয়েই চমকে দিয়েছিলেন। ছবিটি শেষ পর্যন্ত আটকে থাকবে আর শেষ হবে না। মুক্তিও পাবে না এমন কথাও হওয়ায় ভাসছিল। 

চিত্রনায়ক নিরব বলেন, ‘আমার কাছে যেকোনো আলোচনাই ইতিবাচক মনে হয়। আর শাকিব ভাইয়ের সঙ্গে আমার সম্পর্কটা একেবারেই বড়োভাই-ছোটভাইয়ের মতো। এটা এই ইন্ডাস্ট্রির সবাই জানে। তাই এই সম্পর্কের ভেতরে অন্য কোনো গন্ধ খুঁজতে যাওয়াটা বৃথা সময় নষ্ট বলেই আমি মনে করি। আশার কথা হলো, তাসকিন ও বুবলীর কাজগুলো পুরোপুরি শেষ হয়ে গেছে। তাই ‘ক্যাসিনো’ ছবির আমার বাকি কাজগুলো শেষ হলেই ছবিটির প্রচার নিয়ে ভাবছি। এনিয়ে নতুন আইডিয়াও সাজাব আমরা।’

বুবলী বলেন, ‘নিরবের সঙ্গে পরিচয় দীর্ঘদিনের। একসঙ্গে একটা দারুণ কাজ শেষ করলাম। এখন দর্শকদের ভালোবাসাটাই আমাদের একান্ত কাম্য।

আর সিনেমা ইন্ডাস্ট্রির এই মন্দা বাজারে আমরা প্রত্যেক শিল্পীই এখন চাই যেকোনো ছবির সাফল্য। আমাদের দুজনার এই নতুন জুটি দর্শকেরা দারুণভাবে গ্রহণ করবে বলে আমার বিশ্বাস।’

উল্লেখ্য, সৈকত নাসিরের পরিচালনায় বুবলী এই প্রথম শাকিবের বাইরে কারো সঙ্গে কাজ করলেন। তাই ছবিটি নিয়ে ভিন্ন মাত্রার একটি চাহিদা থাকবে এমনটাই সকলের বিশ্বাস।

সোনালীনিউজ/এএস