দীপিকার পর জেরার মুখোমুখি শ্রদ্ধা-সারা

  • বিনোদন ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: সেপ্টেম্বর ২৬, ২০২০, ০৩:৩৫ পিএম

ঢাকা : দীপিকা পাড়ুকোনের পর এবার ভারতের নারকোটিকস কন্ট্রোল ব্যুরো (এনসিবি)-র দপ্তরে গেলেন শ্রদ্ধা কাপুর। স্থানীয় সময় শনিবার বেলা ১২টা নাগাদ মুম্বাইয়ে এনসিবির এসআইটি অফিসে প্রবেশ করতে দেখা যায় তাকে।

সকাল ১১টা নাগাদ জিজ্ঞাসাবাদের জন্য পৌঁছানোর কথা ছিল শ্রদ্ধার। কিন্তু কেন্দ্রীয় তদন্তকারী দলটির থেকে তিনি ঘণ্টাখানেক সময় চেয়ে নেন।

এ দিকে, সারা আলী খানের আসার কথা বেলা সাড়ে ১২টা নাগাদ।

দুই নায়িকাই সকালে পারিবারিক আইনজীবীর সঙ্গে মিটিং করেছেন বলে জানায় ভারতীয় গণমাধ্যম। এর আগে শুক্রবার দীপিকা ও তার স্বামী রণবীর সিং এক পাঁচতারা হোটেলে নামজাদা আইনজীবীর সঙ্গে কয়েক ঘণ্টা ধরে আলোচনা করেন।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্তে যে মাদক যোগ উঠে এসেছে, তাতে দীপিকার পাশাপাশি উঠে এসেছে শ্রদ্ধা, সারা ও রাকুল প্রীত সিং-এর নাম। শুক্রবার রাকুলকে চার ঘণ্টা জেরা করেছে এনসিবি।

তখন নায়িকা জানান, রিয়ার সঙ্গে তার যে মাদক সংক্রান্ত চ্যাট প্রকাশ্যে এসেছে তা সত্যি। তবে তিনি নিজে কোনো দিন মাদক নেননি।

এনসিবি সূত্রে খবর, মাদক যোগে সারার নাম প্রথম প্রকাশ্যে আনেন রিয়া। তিনি বলেন, ‘কেদারনাথ’ ছবির শুটের সময়েই মাদকাসক্ত হয়ে পড়েন সুশান্ত। তখন থেকেই তিনি নাকি সিগারেটের মধ্যে গাঁজা পুরে খাওয়ার অভ্যাস করেছিলেন। ওই ছবিতেই সুশান্তর বিপরীতে ছিলেন সারা।

যদিও রিয়ার আইনজীবীর বক্তব্য এনসিবির জিজ্ঞাসাবাদের সময় তার মক্কেল কোনো বলিউড স্টারের নাম নেননি।

এনসিবির নজরে রয়েছে সুশান্তর ফার্ম হাউসের পার্টিও। বিভিন্ন সূত্রে জানা গিয়েছে সুশান্তর ওই ফার্ম হাউসেই দিনের পর দিন জোরদার পার্টি চলত। বলিউডের একাংশের মতে সেই পার্টিতে মদ-গাঁজা তো ছিলই, সঙ্গে চলত মাদকও।

তবে এখনো কোনো নায়িকার বিরুদ্ধে মামলা হয়নি। প্রয়োজন হলে তাদের আবার পরে ডাকা হতে পারে।

সোনালীনিউজ/এমটিআই