ফাঁকা আওয়াজ দিলেন কঙ্গনা

  • বিনোদন ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: মে ২৬, ২০১৬, ০৫:০৮ পিএম

বলিউড ছবিতে এরই মধ্যে নিজের অবস্থা পোক্ত করে নিয়েছেন অভিনেত্রী কঙ্গনা রানাউত। তার অভিনীত একাধিক ছবি ব্যাপক ব্যবসায় সফল। শুধু তাই নয়, গত বছর ‘তানু ওয়েডস মানু রিটার্ন’-এ স্ব অভিনয়গুণে দারুণ প্রশংসা কুড়িয়েছেন কঙ্গনা। তবে সফল এ অভিনেত্রী আত্মপ্রচারের জন্য ভিন্ন কৌশল অবলম্বন করছেন ইদানীং। নিজেকে সবচেয়ে বেশি পারিশ্রমিক অর্জিত নায়িকা হিসেবে দাবি করছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এ অভিনেত্রী।

সম্প্রতি এক সাক্ষাৎকারে স্পটবয়কে কঙ্গনা জানিয়েছেন, প্রতি ছবির জন্য তিনি ১১ কোটি রুপি পারিশ্রমিক নেন। এর নিচে তিনি কোনো ছবির কাজ করেন না। শুধু তাই নয়, পারিশ্রমিক নিয়ে বনিবনা না হলে বিনয়ের সঙ্গে কাজ করতে অনাগ্রহ প্রকাশ করেন কঙ্গনা। কিন্তু এর সবই তার ফাঁকা আওয়াজ। এক অনুসন্ধানে সংবাদ মাধ্যমটি কঙ্গনার আসল খবর বের করে নিয়ে আসে। স্পটবয়ের সে প্রতিবেদনে জানা গেছে, ‘রঙ্গন’ ছবির জন্য কুইনখ্যাত এ নায়িকা পারিশ্রমিক নিচ্ছেন মাত্র তিন কোটি রুপি। চুক্তির সময় প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালার সঙ্গে এ নিয়ে কয়েক দফা আলোচনা হয়েছিল। ছবিতে অভিনয়ের জন্য কঙ্গনা নাকি পাঁচ কোটি রুপি দাবি করেছিলেন। পরে একপর্যায়ে আলোচনার মাধ্যমে তিন কোটিতে এসে থামেন নায়িকা। প্রতিবেদনের মাধ্যমে বিষয়টি জানাজানি হওয়ার সঙ্গে সঙ্গে তুমুল হইচই পড়ে যায় কঙ্গনাকে ঘিরে। নিজেকে আলোচনায় রাখতে এতবড় মিথ্যাচার করে বেড়াচ্ছেন তিনি?

কোথায় ১১ কোটি আর কোথায় ৩ কোটি। মাঝের আট কোটিই ফাঁকা বুলি কঙ্গনার। তবে আত্মপ্রচারের কৌশল হিসেবে এ ধরনের মিথ্যাচার না করলেও পারেন কঙ্গনা। এমনটাই বলছেন বলিউডবোদ্ধারা।

সোনালীনিউজ/ঢাকা/এমটিআই