ঈদের আগেই শেষ হচ্ছে ‘সত্তা’ (ভিডিও)

  • বিনোদন প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: জুন ২৭, ২০১৬, ০২:৩৫ পিএম

শাকিব খানের বিপরীতে ‘সত্তা’ ছবিতে অভিনয় করেছেন ওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী পাওলি দাম। এ বছরের ২৪শে ফেব্রুয়ারি ঢাকা এসেছিলেন পাওলি। সে সময় একটি গানের দৃশ্যায়ন ছাড়া ছবির বাকি কাজ শেষ করে যান তিনি। তবে বাকি থাকে ছবির নায়ক শাকিব খানের কিছু দৃশ্যায়ন। গত দুদিন ধরে চলছে সেই কাজ।

এ প্রসঙ্গে শাকিব খান বলেন, ঈদের আগ পর্যন্ত টানা এ ছবিতে সময় দিয়েছি। এ ছবির কাজটি এবার শেষ করে দেয়ার ইচ্ছে রয়েছে। বর্তমানে এফডিসিতে ছবিটির কাজ করছি। ‘সত্তা’র কাহিনী লিখেছেন সোহানী হোসেন। আমার গল্পটি বেশ ভালো লেগেছে। আশা করি দর্শকরা এটি উপভোগ করবেন। ‘সত্তা’ ছবিটি পরিচালনা করছেন হাসিবুর রেজা কল্লোল। তিনি ছবিটি নিয়ে বলেন, পাওলি দুদফায় এ ছবির কাজ শেষ করেছেন। একটি গানের দৃশ্যায়ন শুধু বাকি রয়েছে। তবে শাকিব খান তার জমে যাওয়া সব দৃশ্যের কাজ ঈদের আগে শেষ করবেন বলে জানিয়েছেন। আমরাও বেশ ধরে ধরে কাজটি করেছি। এরই মধ্যে মমতাজ ও জেমসের গাওয়া দুটি গান দর্শকরা খুব পছন্দ করেছেন।

সর্বশেষ বৈশাখে এ ছবির টিজার প্রকাশ করা হয়। আশা করছি ঈদের আগে ছবির শুটিংয়ের কাজ শেষ করে ডাবিংয়ের কাজ শুরু করবো। ‘সত্তা’ ছবিতে আরো বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন জয়ন্ত চট্টোপাধ্যায়, আহমেদ রুবেল, কাবিলা, নাসরিন, ডন প্রমুখ।

সোনালীনিউজ/ঢাকা/এমটিআই