দুই মাসের বিরতিতে মাহি

  • বিনোদন ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: জুন ৩০, ২০১৬, ০৬:৩৪ পিএম

চিত্রনায়িকা মাহিয়া মাহি অভিনয় থেকে দুমাসের বিরতি নিচ্ছেন। ভক্তদের জন্য এটা সুখবর না হলেও মাহি এই সিদ্ধান্তের কথা জানালেন। ঈদের পর জুলাই ও আগস্টে কোনো ছবির শুটিং করবেন না বলে সিদ্ধান্ত নিয়েছেন তিনি। তাই বর্তমানে উত্তরায় ‘পলকে পলকে তোমাকে চাই’ নামে একটি নতুন ছবির কাজ করছেন। 

শাহনেওয়াজ শানু পরিচালিত এ ছবিতে মাহির বিপরীতে অভিনয় করছেন বাপ্পি। মাহি বলেন, ৫ই জুলাই পর্যন্ত এই ছবির সেটে কাজ করব। আর ঈদের পর দুমাসের বিরতি নিচ্ছি। কারণ শুশুরবাড়ির লোকজন ঈদের পর আমাকে সিলেটের বাসায় তুলে নেবেন। এরপর আমি আমার বর অপুকে নিয়ে যুক্তরাষ্ট্রে হানিমুনে যাওয়ার পরিকল্পনা করেছি। তাই দুমাস কোনো কাজ করতে চাই না। 

এদিকে ঈদে বড় পর্দায় না থাকলেও ছোট পর্দার বেশকিছু অনুষ্ঠানে মাহিকে পাওয়া যাবে। এরমধ্যে যমুনা টেলিভিশনের ‘শোবিজ টুনাইট’ ও মাছরাঙা টেলিভিশনের ঈদ আয়োজনের অনুষ্ঠানে মাহি তার বর অপুকে নিয়ে হাজির হবেন। এ অনুষ্ঠান থেকে দর্শকরা জানতে পারবেন মাহির প্রেম, বিয়ে, ক্যারিয়ারসহ নানা বিষয়ে অজানা সব তথ্য।
 
এ বছরের ৮ই এপ্রিল মাহি অভিনীত ‘অনেক দামে কেনা’ ছবিটি সবশেষ মুক্তি পায়। জাকির হোসেন রাজু পরিচালিত এ ছবিটি এবারের পহেলা বৈশাখ উপলক্ষে মুক্তি দেয় প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া। এ ছবিতে মাহির সহশিল্পী হিসেবে অভিনয় করেন ডিপজল ও বাপ্পি চৌধুরী।

সোনালীনিউজ/ঢাকা/জেডআরসি/এমএইচএম