ফারিয়াকে প্রশংসায় ভাসালেন জিৎ

  • বিনোদন প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: জুন ৩০, ২০১৬, ০৬:৪২ পিএম

ঢাকাই চলচ্চিত্রের আলোচিত অভিনেত্রী ফারিয়ার প্রশংসায় পঞ্চমুখ ওপার বাংলার চিত্রনায়ক জিৎ গাঙ্গুলি। বুধবার (২৯ জুন) বিকেলে নগরীর ঢাকা ক্লাবে ‘বাদশা’ সিনেমার পোস্টার প্রকাশনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। এ সময় ফারিয়াকে নিয়ে প্রশংসা করেন এই অভিনেতা।

ঈদুল ফিতরে মুক্তি পেতে যাচ্ছে জিৎ-ফারিয়া অভিনীত ‘বাদশা’ সিনেমাটি। মুক্তিকে সামনে রেখে প্রচারণার অংশ হিসেবে সংবাদ সম্মেলনের আয়োজন করে প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া। এতে উপস্থিত ছিলেন জিৎ-ফারিয়া।

এ সময় ফারিয়ার কাজ মূল্যায়ন করতে গিয়ে জিৎ বলেন, ‘ফারিয়া খুবই পরিশ্রমী মেয়ে। ও সময়টা ঠিকঠাক মতো মেইনটেইন করে। ওর সঙ্গে কাজ করতে গিয়ে ওর মেধা, শক্ত আত্মবিশ্বাসের পরিমাণ দেখেছি, যা একজন শিল্পীর জন্য খুবই প্রযোজন। তবে শুটিংয়ের ফাঁকে খুনসুটিতে কম নয় ফারিয়া।’

ফারিয়া মাত্র বছর দুয়েক ধরে অভিনয়ে এসেছে। আর আপনি (জিৎ) দীর্ঘদিন ধরে অভিনয় করছেন। ফারিয়া অভিনয়ে কতটা সফল হতে পারবে বলে আপনি মনে করেন? এমন প্রশ্নের জবাবে জিৎ বলেন, ‘ফারিয়া আমার সঙ্গে বাদশা সিনেমায় জুটিবদ্ধ হয়ে প্রথম অভিনয় করেছে। আমার বিশ্বাস, শুধু এই একটি সিনেমা নয়, একশ সিনেমায় অভিনয় করবে ফারিয়া।’

অনুষ্ঠানে জিৎ-ফারিয়া ছাড়াও উপস্থিত ছিলেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু। এ ছাড়াও শোবিজ অঙ্গনের অনেকে তারকাই উপস্থিত ছিলেন।

‘বাদশা’ সিনেমাটি যৌথভাবে পরিচালনা করেছেন যাদব ও আবদুুল আজিজ। এর চিত্রনাট্য লিখেছেন আবদুল্লাহ জহির বাবু। সংগীত পরিচালনা করেছেন কলকাতার জিৎ গাঙ্গুলি ও বাংলাদেশের ইমন সাহা। এতে জিৎ-ফারিয়া ছাড়াও অভিনয় করেছেন চিত্রনায়ক ফেরদৌস, শ্রদ্ধা দাসসহ আরও অনেকে।

সোনালীনিউজ/ঢাকা/জেডআরসি/এমএইচএম