এক্সাইটেড আনুশকা শর্মা

  • বিনোদন ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: জুলাই ১, ২০১৬, ০৭:২০ পিএম

ঈদ উপলক্ষে ৬ই জুলাই মুক্তি পেতে যাচ্ছে সালমান খান-আনুশকা শর্মা অভিনীত ছবি ‘সুলতান’। ছবিটি ঘোষণা হওয়া থেকে শুরু করে এখন পর্যন্ত বিভিন্ন কারণে আলোচিত হয়ে আসছে। ছবিতে সালমান অভিনয় করেছেন একজন কুস্তিগীরের চরিত্রে। তার বিপরীতে রয়েছেন আনুশকা। তাকেও কুস্তি লড়তে দেখা যাবে ছবিতে।
ছবিটি মুক্তি পেলে বলিউডে ব্যবসা সফলতার সকল রেকর্ড ছাড়িয়ে যাবে বলেও ধারণা করা হচ্ছে। আর তাইতো এ ছবির প্রচারণা নিয়ে এখন তুমুল ব্যস্ত সময় পার করছেন আনুশকা। এমনকি প্রেমিক বিরাট কোহলির সঙ্গেও দেখা করছেন না তিনি।

বরং, সময় দিচ্ছেন সালমানকে। এরই মধ্যে ছোট পর্দার বিভিন্ন অনুষ্ঠানে ‘সুলতান’-এর প্রচারণা করতে হাজির হতে দেখা গেছে সালমান-আনুশকাকে। বিভিন্ন স্থানে গিয়েও চলছে এর প্রচারণা। আর ‘সুলতান’-এর প্রচারণার কারণে গত কয়েকদিন ধরেই প্রেমিক বিরাটের সঙ্গে যোগাযোগ অনেকটাই নেই আনুশকার। ১০ই জুলাই পর্যন্ত পুরোটা সময় তিনি দিতে চান ‘সুলতান’কে।

এ বিষয়ে আনুশকা বলেন, আমি এ ছবিটি নিয়ে অনেক এক্সাইটেড। সালমানের সঙ্গে প্রতিদিনই এর প্রচারণায় বের হচ্ছি। খুব ভালো লাগছে। এখন অপেক্ষায় আছি ছবিটি মুক্তির। অপেক্ষা যেন ফুরাচ্ছেই না। অবশ্য এখানেও একটা মজা রয়েছে।

সোনালীনিউজ/ঢাকা/আকন