প্রথমবারের মতো আইটেম গানে পরিণীতি

  • বিনোদন ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: জুলাই ৩, ২০১৬, ০২:১৮ পিএম

প্রথমবারের মতো আইটেম গানে পারফর্ম করছেন বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া। নির্মাণাধীন 'ঢিশুম' ছবির একটি গানে পারর্ফম করছেন তিনি। এতে তাকে বলিউড অভিনেতা বরুণ ধাওয়ানের সঙ্গে নাচতে দেখা যাবে।

ওয়ান ইন্ডিয়ার খবরে জানা গেছে, ২৭ বছর বয়সী এই অভিনেত্রীকে নিয়ে এখন মুম্বাইয়ের মেহবুব স্টুডিওতে এ গানের চিত্রায়ন হচ্ছে। তাই স্টুডিওর বাইরে কড়া পাহারা রাখা হয়েছে। কারণ পরিণীতি ও বরুণকে গানটিতে কেমন দেখাবে, তা কোনোভাবেই ফাঁস হতে দিতে চান না নির্মাতারা। তাই ভেতরে মোবাইল বা ক্যামেরা নিয়ে কাউকেই ঢুকতে দেয়া হচ্ছে না।

এ প্রসঙ্গে ছবির প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালা এক বিবৃতিতে বলেন, এ গানে ঝলমলে সেটে বরুণ-পরিণীতির রসায়ন দেখানো হচ্ছে। এটি আগাগোড়া নাচের গান। পরিণীতিও দারুণ নাচছেন। আশা করি, আইটেম গানটি সবার পছন্দ হবে।

সূত্রটি আরো জানিয়েছে, রোহিত ধাওয়ান পরিচালিত 'ঢিশুম' ছবিতে আরো অভিনয় করেছেন জন অ্যাব্রাহাম ও জ্যাকুলিন ফার্নান্দেজ। ভারত-পাকিস্তান ম্যাচের প্রাক্কালে অপহৃত ভারতের সবচেয়ে দামি খেলোয়াড়কে উদ্ধারে নিয়োজিত দুই পুলিশ কবির ও জুনায়েদকে কেন্দ্র করে ছবির কাহিনী তৈরি করা হয়েছে। আগামী ২৯ জুলাই এটি মুক্তি পাবে।

সোনালীনিউজ/ঢাকা/এমটিআই