ঈদ উপলক্ষে অর্ধডজন নাটকে মিথিলা

  • বিনোদন প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: জুলাই ৩, ২০১৬, ০৩:০০ পিএম

দর্শকপ্রিয় মডেল-অভিনেত্রী মিথিলা ঈদ উপলক্ষে ছয়টি নাটকে অভিনয় করেছেন। এ তালিকায় রয়েছেথ মাবরুর রশিদ বান্নার ‘আফটার ম্যারেজ’, ‘জার্নি বাই চিটাগাং’, শিহাব শাহিনের ‘প্রেম একটি রাসায়নিক বিক্রিয়া’, ‘এক্স ফ্যাক্টর- গেম ওভার’ মিজানুর রহমান আরিয়ানের ‘কথোপকথন’, তানিম রহমান অংশুর ‘ফ্লিপার’। এগুলোতে তার বিপরীতে অভিনয় করছেন যথাক্রমেথ তাহসান, অপূর্ব, জন প্রমুখ। বর্তমানে মিথিলা 'জার্নি বাই চিটাগাং নাটকের শুটিং করছেন। এতে তার বিপরীতে অভিনয় করছেন জন। রোমান্টিক ও কমেডির ছোঁয়ায় এই নাটকের গল্প আবর্তিত হয়েছে।

নাটকগুলো প্রসঙ্গে মিথিলা বলেন, ‘ব্যক্তিগত কাজ ও মেয়েকে নিয়ে ব্যস্তত্ম থাকায় অনেকদিন অভিনয় করিনি। তাছাড়া অফিসের কাজে প্রায় প্রতিমাসেই দেশের বাইরে যেতে হয়। এ ছাড়া দ্বিতীয়বারের মতো মাস্টার্স করার জন্য সময় পাই না বললেই চলে। এজন্য অভিনয়ের ইচ্ছে থাকলেও করতে পারিনি। তবে এবারের ঈদে দর্শকের আনন্দে বাড়তি মাত্রা যোগ করতে এই নাটকগুলোতে অভিনয় করেছি। কারণ এখন কাজের চাপ একটু কম। তাই নির্মাতাদের বিশেষ অনুরোধে ও আমার সিডিউলমাফিক সময় পাওয়ার জন্য এগুলোতে অভিনয় করতে পেরেছি। এ ছাড়া প্রতিটি নাটকের গল্প খুবই ভালো। আর আমার চরিত্রগুলোও খুব পছন্দ হয়েছে। তাই নিজের সমপূর্ণ ভালো লাগা দিয়ে চরিত্রগুলো ফুটিয়ে তোলার চেষ্টা করেছি। আশা করছি, নাটকগুলো দর্শকের ভালো লাগবে।

প্রসঙ্গত, গত ঈদে মিথিলা সর্বশেষ তিনটি নাটকে অভিনয় করেছিলেন। এগুলো হচ্ছেথ ইমরাউল রাফাতের ‘আবারো দেবদাস’, সিতারের ‘সেলফিবাদ’ এবং মাবরুর রশিদ বান্নার ‘ক্রাই বেবি ক্রাই’।

সোনালীনিউজ/ঢাকা/এমটিআই