নতুন চমক নিয়ে হাবিব

  • বিনোদন প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: জুলাই ২০, ২০১৬, ০১:৫০ পিএম

গত বছরের প্রথম দিকে ‘হারিয়ে ফেলা ভালোবাসা’ এবং মাঝামাঝি সময়ে ‘মন ঘুমায়রে’ শীর্ষক সিঙ্গেলস নিয়ে শ্রোতা-দর্শকদের সামনে হাজির হন শীর্ষ সংগীত তারকা হাবিব ওয়াহিদ। এই দুটি গানই বেশ ভালো শ্রোতাপ্রিয়তা পায়। এর পর পরই ঘোষণা দেন নিয়মিত সিঙ্গেলস প্রকাশের।

এদিকে চলতি বছরজুড়েই স্টেজ শো নিয়ে ব্যস্ত সময় পার করেছেন হাবিব। পাশাপাশি একাধিক জিঙ্গেল ও চলচ্চিত্রের গানের কাজ করেছেন। গেল ঈদে রবি ইয়োন্ডার অ্যাপসে প্রকাশ পেয়েছে হাবিবের একাধিক নতুন গান। এ গানগুলো থেকে সাড়াও তিনি পেয়েছেন ভালো। আর তার মধ্যে থেকেই একটি মিউজিক ভিডিও নিয়ে খুব শিগগিরই হাজির হচ্ছেন হাবিব। গানটির নাম ‘মনের ঠিকানা’। এ বিষয়ে হাবিব ওয়াহিদ বলেন, রবি ইয়োন্ডার অ্যাপসে এরই মধ্যে ‘মনের ঠিকানা’ গানটি দারুণ উপভোগ করছেন শ্রোতারা। প্রতিদিনই গানটি নিয়ে মুগ্ধতার কথা শুনছি ভক্তদের কাছ থেকে। আর সে কারণেই এ গানটির একটি ব্র্যান্ডনিউ ভিডিও করার পরিকল্পনা করেছি। এখন এ বিষয়টি নিয়েই কাজ করছি। খুব শিগগিরই নেমে যাবো শুটিংয়ে। তবে এখনই ভিডিওটির বিষয়ে পুরোপুরি বলতে চাই না। এটা চমক হয়েই থাক আমার ভক্ত-শ্রোতাদের জন্য।

এদিকে ‘মনের ঠিকানা’ গানের মিউজিক ভিডিওর বাইরে হাবিব বর্তমানে ব্যস্ত সময় পার করছেন জিঙ্গেল ও চলচ্চিত্রের কাজ নিয়ে। নতুন গানের ট্র্যাকও নিজের স্টুডিওতে তিনি তৈরি করছেন প্রতিদিন।

সোনালীনিউজ/ঢাকা/এমটিআই