ইউটিউবে দীপিকার বাজিমাত (ভিডিও)

  • বিনোদন ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: জুলাই ২১, ২০১৬, ১১:৫৯ পিএম

ইউটিউবে বাজিমাত করলেন ‘পিকু’খ্যাত বলিউড অভিনেত্রী দীপিকা পাডুকোন। সম্প্রতি তার অভিনীত হলিউড ছবি ‘এক্সএক্সএক্স: দ্য রিটার্ন অব জান্ডার কেজ’-এর ট্রেইলার প্রকাশ হয়েছে। অ্যাকশনে ভরপুর ১ মিনিট ৩১ সেকেন্ডের এই ট্রেইলারে দীপিকার একাধিক মারমুখী অ্যাকশন দৃশ্য দেখা গেছে।

মিডডের কভরে জানা গেছে, ২০০২ সালে মুক্তিপ্রাপ্ত এক্সএক্সএক্স এবং ২০০৫ সালে মুক্তিপ্রাপ্ত এক্সএক্সএক্স: স্টেট অব দ্য ইউনিয়ন' ছবির তৃতীয় কিস্তি হচ্ছে ‘এক্সএক্সএক্স: দ্য রিটার্ন অব জান্ডার কেজ' ছবি। ট্রেইলারের শুরুতে এনএসএ এজেন্ট আগাস্টাস গিবসন্স বলছেন, পৃথিবী আর সুরক্ষিত নয়। এর জন্য প্রয়োজন অন্যরকম এক সৈনিকের। স্বাভাবিকভাবেই সেই সৈনিকের অর্থাৎ জান্ডার কেজের ভূমিকায় হাজির হয়েছেন হলিউডের জনপ্রিয় অভিনেতা ভিন ডিজেল। এর ট্রেইলারে ভিন ডিজেলকে দেখা গেছে- ভিন্নধর্মী কিছু স্টান্ট করতে। এর মধ্যে রয়েছে- ঘন জঙ্গলে স্কেট করা এবং সমুদ্রের ঢেউয়ের মধ্যে দিয়ে মোটরবাইক চালানো। এছাড়াও দীপিকার বন্দুকযুদ্ধ ছিল চোখে পড়ার মতো। এতে তাকে একাধিক মডেলের ভারী পিস্তল চালাতে দেখা গেছে।

এ প্রসঙ্গে দীপিকা বলেন, এ ছবিতে আমার বিপরীতে আছেন অ্যাকশন তারকা ভিন ডিজেল। এতে আমাকে সেরেনা আঙ্গার চরিত্রে দেখা যাবে। চরিত্রটি আমার জন্য বেশ চ্যালেঞ্জিং ছিল। সেরেনা চরিত্রটি সবার ভালো লাগলে আমার পরিশ্রম সার্থক।

সূত্রটি আরো জানিয়েছে, এ ছবিতে দীপিকা এবং ভিন ডিজেল ছাড়াও আরো বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন স্যামুয়েল এল জ্যাকসন। তিনি তার আগের চরিত্রেই অভিনয় করছেন। জান্ডার কেজকে নিয়ন্ত্রণের দায়িত্ব থাকছে তার ওপর।

এছাড়াও ছবিতে বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন- নিনা ডোব্রেভ, টনি জা, ডোনি ইয়েন এবং রুবি রোজ। ডিজে কারুসো পরিচালিত ছবিটি ২০১৭ সালের ২০ জানুয়ারি মুক্তি পাবে।

অ্যাকশনে ভরপুর ১ মিনিট ৩১ সেকেন্ডের এই ট্রেইলারে দীপিকার

সোনালীনিউজ/ঢাকা/এমটিআই