অবশেষে ঢাকায় আসছেন নেহা কাক্কর

  • বিনোদন ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: জুলাই ২২, ২০১৬, ১২:০২ এএম

অবশেষে ঢাকায় আসছেন ভারতের জনপ্রিয় সংগীতশিল্পী নেহা কাক্কর। 'নেহা কাক্কর লাইভ ইন ঢাকা' শিরোনামের কনসার্টে গান পরিবেশন করতে তার ঢাকা সফর। এ তথ্য জানান আয়োজক প্রতিষ্ঠান রেয়নেক্সের পরিচালক জয়ন্ত মন্ডল।

গত ২৭ মে এই কনসার্ট অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। কিন্তু কিছু টেকনিক্যাল সমস্যার কারণে তা সম্ভব হয়নি। তাই আগামী ৩০ সেপ্টেম্বর নগরীর বসুন্ধরা আন্তর্জাতিক কনভেনশন সেন্টারের নবরাত্রী হলে নাচে-গানে দর্শক মাতাবেন এই কণ্ঠশিল্পী। তার সঙ্গে বাংলাদেশের দুজন সংগীতশিল্পীও গান পরিবেশন করবেন। কিন্তু কারা নেহার সঙ্গে মঞ্চ মাতাবেন তা এখনো চূড়ান্ত হয়নি। আগামী ২৯ সেপ্টেম্বর নেহার ঢাকায় আসার কথা রয়েছে।

অনুষ্ঠানটির উপস্থাপনা করবেন কলকাতার মডেল জয়ী। খুব শিগগিরই সংবাদ সম্মেলনের আয়োজন করে এ বিষয়ে বিস্তারিত জানানো হবে বলেও জানিয়েছেন জয়ন্ত মন্ডল। অনুষ্ঠানটি যৌথভাবে আয়োজন করেছেন রেয়নেক্স ও অন্তর শোবিজ।

২০০৬ সালে 'ইন্ডিয়ান আইডল' প্রতিযোগিতার মাধ্যমে সংগীতাঙ্গনে পা রাখেন নেহা। নেহার গাওয়া জনপ্রিয় গানগুলো হলোথ আজ বস্নু হ্যায় পানি পানি (ইয়ারিয়া), ধাতিং নাচ (ফাটা পোস্টার নিকলা হিরো), লন্ডন ঠুমাকড়া (কুইন), প্রভৃতি। এ ছাড়া বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনা নির্মিত চলচ্চিত্র অগ্নি ২-এর ম্যাজিক মামনি গানটিও নেহার গাওয়া।

সোনালীনিউজ/ঢাকা/এমটিআই