ইউটিউবে পরীর ‘রক্ত’র টিজার প্রকাশ (ভিডিও)

  • বিনোদন প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: আগস্ট ১, ২০১৬, ০৯:১২ পিএম

এবার বহুল আলোচিত পরীমণি অভিনীত ছবি রক্তের টিজার প্রকাশ হলো ইউটিউবে। বিগ বাজেটের এই ছবিতে অ্যাকশন দৃশ্যে দেখা যাবে তাকে। আসছে ঈদুল আযহায় মুক্তি পাবে হালের জনপ্রিয় নায়িকা পরীমণি অভিনীত জাজ মাল্টিমিডিয়ার এই ছবিটি। সোমবার (০১ জুলাই) রাত ৮টায় জাজ মাল্টিমিডিয়ার ইউটিউব চ্যানেলসহ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ফ্যানপেজে ছবিটির টিজার প্রকাশ করা হয়।

শুটিং চলাকালে ‘রক্ত’ নিয়ে পরীমণির একাধিক বক্তব্য মিডিয়াতে এসেছে। সেখানে তিনি বলেছেন, ‘মারামারি দৃশ্যে অভিনয় করতে গিয়ে যদি শরীরের রক্তও ঝরে তারপরও পিছু টান দিবো না।’ ফলে ছবিটা কেমন হবে, তার বক্তব্য থেকে একটা আঁচ পেয়েছেন ভক্তরা।

জাজ মাল্টিমিডিয়া থেকে জানানো হয়েছে, আসছে ঈদুল আযহার ঈদে মুক্তি পাবে ‘রক্ত’ ছবিটি। এখন শুরু হয়েছে প্রচারণা। এরই অংশ হিসেবে সোমবার রাত ৮টায় জাজ মাল্টিমিডিয়ার ইউটিউব চ্যানেলসহ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ফ্যানপেজে ছবিটির টিজার প্রকাশ করা হল। পর্যায়ক্রমে বিভিন্ন টিভি চ্যানেলেও প্রচার করা হবে এটি।

এদিকে সম্প্রতি শেষ হয়েছে ‘পরী’ শিরোনামের একটি আইটেম গানের শুটিং। পরীর আইটেম গানটির শিরোনামও তার নামের সঙ্গে মিলিয়ে ‘পরী’ রাখা হয়েছে। কলকাতার প্রিয় চট্টোপাধ্যায়ের কথায় গানটিতে সুর করেছেন আকাশ এবং কণ্ঠ দিয়েছেন কানিকা কাপুর। কোরিওগ্রাফি করেছেন বলিউডের বিখ্যাত কোরিওগ্রাফার বাবা যাদব।

‘পরী’ গানটিকে বাংলাদেশে এ যাবৎকালের সবচেয়ে ব্যয়বহুল আইটেম গান দাবি করে জাজ জানিয়েছে, যৌথ প্রযোজনায় নির্মিত ‘রক্ত’ ছবিটি ঈদুল আযহায় বাংলাদেশে শতাধিক এবং কলকাতায় ১৩০টি সিনেমা হলে একযোগে মুক্তি পাবে।

রক্তের এ টিজারটি পরী মনি তার বান্ধবী বন্যা সরকারের জন্মদিনে উৎসর্গ করেছেন।


সোনালীনিউজ/ঢাকা/আকন