আইটেম গানে সাড়া পাচ্ছে পরী

  • বিনোদন প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: আগস্ট ৮, ২০১৬, ০৬:৩১ পিএম

আসছে কোরবানির ঈদে মুক্তি পেতে যাচ্ছে পরীমনি অভিনীত নতুন ছবি ‘রক্ত’। এবারই প্রথম যৌথ প্রযোজনার ছবিতে কাজ করেছেন এই অভিনেত্রী। জাজ মাল্টিমিডিয়া ও এসকে মুভিজের প্রযোজনায় এ ছবিটি পরিচালনা করেছেন ওয়াজেদ আলী সুমন।

‘রক্ত’ ছবির টিজার প্রকাশের পর গত শনিবার সন্ধ্যায় এ ছবির একটি ব্যয়বহুল গান প্রকাশ করা হয়েছে। গানের শিরোনাম ‘আমি ডানাকাটা পরী’। গানটি প্রকাশের পর পরীর অন্যরকম লুক দেখে অনেকেই প্রশংসা করেছেন। পরী অভিনীত অন্য যেকোনো ছবি থেকে এই ছবিতে তাকে আলাদাভাবে তুলে ধরেছেন পরিচালক।

এ প্রসঙ্গে পরীমনি বলেন, এ ছবিতে আমাকে ভিন্ন দুটি চরিত্রে দর্শকরা দেখতে পাবেন। আর নতুন এ গানটির বেশ ভালোই সাড়া পাচ্ছি। গানটির সুর করেছেন কলকাতার প্রিয় চট্টোপাধ্যায় এবং কণ্ঠ দিয়েছেন কনিকা কাপুর। ‘ডানা কাটা পরী’ শিরোনামের গানটির নৃত্য পরিচালনা করেছেন বাবা যাদব। গানটির জন্য অপেক্ষায় ছিলাম। আশা করছি, ছবিটিও দর্শকরা পছন্দ করবেন। ‘রক্ত’ ছবিতে পরীমনির বিপরীতে অভিনয় করছেন নবাগত নায়ক রোশান। নতুন এ ছবিতে পরীকে দ্বৈত চরিত্রে দেখতে পাবেন দর্শকরা। বিশেষ করে এরইমধ্যে এ ছবির প্রথম টিজারে পরীমনির অ্যাকশন লুক দেখে অনেকের প্রশংসা কুড়িয়েছেন তিনি।

এ ছবিতে আরও বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন অমিত হাসান, আশীষ বিদ্যার্থী, বিপ্লব চ্যাটার্জি ও রাজা দত্ত প্রমুখ। আসছে ঈদে বাংলাদেশে শতাধিক ও কলকাতায় ১৩০টি প্রেক্ষাগৃহে ছবিটি একযোগে মুক্তি পাবে।

সোনালীনিউজ/ঢাকা/এমটিআই