রণবীরকে ভুলতে পারছেন না ক্যাটরিনা

  • বিনোদন ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: আগস্ট ৯, ২০১৬, ০৫:৩৪ পিএম

সাবেক প্রেমিক রণবীর কাপুরকে কোনোভাবেই ভুলতে পারছেন না বলিউডের জনপ্রিয় অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। তাই পুনরায় রণবীরের কাছে ফিরে যেতে চাইছেন তিনি। তারই ধারাবাহিকতায় সম্প্রতি ক্যাটরিনার আমন্ত্রণে রণবীর তার বাসায় হাজির হয়েছিলেন। এ সময় দুজনকেই খোশমেজাজে দেখা গেছে। তারা দীর্ঘ সময় বিভিন্ন বিষয় নিয়ে কথা বলেছেন।

মিডডের খবরে জানা গেছে, অনেক দিন ধরেই ক্যাটরিনা রণবীরের সঙ্গে একান্তে কথা বলতে চাইছিলেন। অবশেষে তার ডাকে সাড়া দিলেন রণবীর। তারই ধারাবাহিকতায় সম্প্রতি তিনি চুপিচুপি ক্যাটের নতুন বাড়িতে গিয়েছিলেন।

এ প্রসঙ্গে এক ঘনিষ্ঠ সূত্র জানায়, রণবীর যে ক্যাটের বাড়িতে যাবেন তা কখনও তার বন্ধুরা আশা করেনি। তবে এ জুটিকে আবার একসঙ্গে দেখে তাদের মাঝে স্বস্তি ফিরে এসেছে। জানা গেছে, রণবীরের সান্নিধ্য পেয়ে ক্যাট রীতিমতো উচ্ছ্বাসিত হয়ে উঠেছিলেন। এ সময় রণবীর ক্যাটরিনার পরিবারের সঙ্গেও কথা বলেন।

সূত্রটি আরো জানিয়েছেন, এ বছরের শুরুর দিকে প্রেমের সম্পর্কের পাট চুকে যাওয়ার পর নিজেদের ভালোবাসার নীড় ছেড়ে আলাদা হয়ে গিয়েছিলেন রণবীর-ক্যাট। অতঃপর নতুন একটি অ্যাপার্টমেন্টে ওঠেন ৩৩ বছর বয়সী এই অভিনেত্রী।

‌তবে বরাবরই তিনি রণবীরকে মিস করেছেন। ব্যক্তিগত সম্পর্কের ভাঙন হলেও পেশার ক্ষেত্রে কোনো প্রভাব পড়তে দেননি তারা। জুটিবদ্ধ হয়ে অনুরাগ বসুর ‘জাগ্গা জাসুস’ ছবিতে কাজ করছেন এ তারকা জুটি। এটি ২০১৭ সালের ৭ এপ্রিল মুক্তি পাবে।

সোনালীনিউজ/ঢাকা/এমটিআই