পাঁচ বছর পর অভিনয় করবেন না ফারিয়া

  • বিনোদন প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: আগস্ট ১৪, ২০১৬, ০২:০৯ পিএম

দেখতে দেখতে তিনটি ছবি মুক্তি পেয়েছে নুসরাত ফারিয়ার। ছবিগুলো হচ্ছে ‘আশিকি’, ‘হিরো ৪২০’ ও ‘বাদশা’। এই তিনটি ছবিতে ভিন্ন ভিন্ন সাজে নিজেকে তুলে ধরেছেন এই অভিনেত্রী। বর্তমানে চতুর্থ ছবির শুটিং করছেন তিনি। অবশ্য টানা ব্যস্ততার কারণে মাঝে শুটিং থেকে সাময়িক বিরতি নিয়েছিলেন। গত ১১ দিন কোনো শুটিংয়ে অংশ নেননি এই তারকা। 

গতকাল ‘প্রেমী ও প্রেমী’ ছবির শুটিংয়ে অংশ নিতে ব্যাংককের রওনা দেন তিনি। যাওয়ার আগে ফারিয়া বলেন, এখন আমার ওজন ৪৫ কিলোগ্রাম। কারণ, এই ১১ দিন শুধু বাসা ও ফিটনেস ক্লাবে সময় দিয়েছি। এদিকে নানা অসুস্থ ছিলেন। কারণে শুটিং ছাড়া এই  কয়েকটা দিন পরিবারকে সময় দিয়ে বেশ ভালো লেগেছে। ছুটি শেষ হলো। তাই চারদিনের জন্য আজ ব্যাংককে ‘প্রেমী ও প্রেমী’ ছবির শুটিংয়ে যাচ্ছি। আমার বিশ্বাস, ছবিটি দর্শকরা পছন্দ করবেন। এ ছবিতে তার বিপরীতে অভিনয় করছেন সুদর্শন নায়ক আরিফিন শুভ। ছবিটি পরিচালনা করছেন জাকির হোসেন রাজু। জাজ মাল্টিমিডিয়া ও এসকে মুভিজের যৌথ প্রযোজনায় এ ছবিটি নির্মাণ হচ্ছে। এরই মধ্যে ছবির বেশিরভাগ কাজ হয়েছে বান্দরবানের মনোরম কিছু লোকেশনে। 


এ প্রসঙ্গে ফারিয়ার ভাষ্য, ছবির শুরু থেকে শেষ পর্যন্ত নানা চমক রয়েছে। এ ছবিতে আধুনিক একটি মেয়ের চরিত্রে আমাকে অভিনয় করতে দেখবেন দর্শকরা। মাঝে বান্দরবানে বৃষ্টির মধ্যে পড়তে হয়েছে আমাদের। তারপরও সব বাধা দূর করে এ ছবির কাজ করেছি। নিজের জীবনের অনেক স্বপ্ন এরই মধ্যে পূরণ করেছেন এই চিত্রনায়িকা। সফলতার কমতি নেই তার ঝুড়িতে। মডেলিং, উপস্থাপনা, বিতর্ক প্রতিযোগিতা- এ প্রতিটি ক্ষেত্রে তিনি নাম্বার ওয়ান। গত ঈদে কলকাতার এক নাম্বার হিরোখ্যাত জিতের বিপরীতে তার অভিনীত ‘বাদশা’ ছবিটি মুক্তি পেয়েছে। এ ছবিতে অভিনয় করে দুই বাংলায় বেশ প্রশংসা পেয়েছেন তিনি। 

এ প্রসঙ্গে ফারিয়া বলেন, আমি সত্যিই সার্থক। অল্প সময়ে দর্শকরা আমার কাজ দেখে প্রশংসা করেছেন। একই সময়ে কলকাতার জনপ্রিয় নায়িকা শ্রাবন্তীর ছবি চলেছে। এত অল্প সময়ে আমি তার মতো গুণী নায়িকার সঙ্গে ফাইটও দিয়েছি। সবকিছু মিলে আমার কাছে মনে হয় আমি অনেক কিছু অল্প সময়ে পেয়েছি। চলচ্চিত্রের বাইরে বিয়ে নিয়ে তেমন কোনো ভাবনা নেই এই তারকার। আপাতত চলচ্চিত্র নিয়েই ভাবছেন তিনি।

ইতিমধ্যে ফারিয়া বিভিন্ন সাক্ষাৎকারে জানিয়েছেন তার জন্ম ১৯৯৫ সালে। আর ২৫ বছর পূর্ণ হলেই বিয়ের পিঁড়িতে বসবেন তিনি। সে হিসেবে তার বিয়ে করতে আরো চার বছর বাকি। চলচ্চিত্র ক্যারিয়ার এগিয়ে নিয়ে যাওয়ার ক্ষেত্রে সামনের পরিকল্পনা জানতে চাইলে ফারিয়া বলেন, আমার এক বিষয়ে বেশিদিন ডুবে থাকতে ভালো লাগে না। সবকিছুতেই ভালোলাগার বিষয়টি খুবই কম থাকে আমার। সিদ্ধান্ত নিয়েছি পাঁচ বছর পর আর অভিনয় করবো না। তাই এ মাধ্যমে দীর্ঘ ক্যারিয়ার গড়ার কোনো ইচ্ছে নেই। 

ফারিয়ার এমন কথায় অনেকে অবাক হলেও সিদ্ধান্তটা কতটুকু ঠিক থাকে তা দেখার জন্য অপেক্ষা করতে হবে পাঁচটি বছর। তবে নতুন কাজের খবর জানতে চাইলে এ অভিনেত্রী অনেকটা রহস্য নিয়ে বলেন, আছে খবর। বেশ বড় একটি চমক আসছে দর্শকদের জন্য। সেটা জানার জন্য কিছুদিন তো ধৈর্য ধরতেই হবে। শিগগিরই আমার ভক্তদের সেই শুভ সংবাদ জানানোর অপেক্ষায় রয়েছি আমি। 

সোনালীনিউজ/ঢাকা/এমটিআই