জন-তিশার ‘অনলাইন ফাইট’

  • বিনোদন প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: সেপ্টেম্বর ৭, ২০১৬, ১০:৫৮ পিএম

‘কাঁধে উল্কি আঁকা, চেহারায় মুষ্টিযোদ্ধার ভাব’ এমনই দু’জন লড়াকু তরুণ-তরুণীর ভূমিকায় এবার নাটকে দেখা যাবে কণ্ঠশিল্পী জন কবির ও অভিনেত্রী তিশাকে। নাটকের নাম ‘অনলাইন ফাইট’। ইমেল হক ও মারুফ রেহমানের যৌথ রচনায় নাটকটি পরিচালনা করেছেন ইমেল হক।

নাটকের কাহিনি গড়ে উঠেছে ফেসবুকে পোস্ট করা একটি ছবিকে কেন্দ্র করে। তিশা রেস্টুরেন্টে তার বান্ধবীসহ ডিনারে যান। সেখানে তারা সেলফি তোলেন, আর ওই সেলফির ব্যাকগ্রাউন্ডে দেখা যায় জন কবিরকে।

ছবি ছড়িয়ে পড়ে ফেসবুকে, যা দেখে বিভিন্ন মন্তব্য করেন অনেকে। ফেসবুকে বেড়ে যায় জনের অনুসারীর সংখ্যা। কীভাবে এটা ঘটলো সেই তথ্য অনুসন্ধান করতে গিয়ে তিশার সঙ্গে পরিচয় হয় জনের। এরপর তাদের মধ্যে চলতে থাকে অনলাইন যুদ্ধ।

নাটকটি প্রসঙ্গে জন কবির বলেন, ‘অতিমাত্রায় ফেসবুক ব্যবহারের পার্শ্বপ্রতিক্রিয়া কী তা এ নাটকের গল্পে তুলে ধরা হয়েছে। এর আগে এমন কোনো চরিত্রে অভিনয় করিনি। এমন ভিন্নধাঁচের গল্প বলেই আবার ক্যামেরার সামনে দাঁড়িয়েছি। 

চরিত্রের পাশাপাশি এর কাহিনিতেও দর্শক নতুনত্ব পাবেন। নাটকে তিশার সঙ্গে আমাকেও লড়াকু বেশে দেখে দর্শকের ভালো লাগবে বলে আশা করছি।’ ঈদে এনটিভিতে প্রচার হবে নাটকটি।

সোনালীনিউজ/ঢাকা/এমএইচএম