বালিশে বুক ঢেকে হোটেল থেকে বের হলেন ব্রিটনি

  • বিনোদন ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: মে ৪, ২০২৪, ১১:১৬ এএম

ঢাকা : হলিউডের অন্যতম জনপ্রিয় পপ তারকা ব্রিটনি স্পিয়ার্স। বরাবরই বেপরোয়া তিনি। পেশাগত জীবনে চূড়ান্ত সফল হলেও ব্রিটনির ব্যক্তিগত জীবন বরাবরই বিতর্কিত। ২০২২ সাল পর্যন্ত তিনটি বিয়ে করেছেন। বিভিন্ন কারণে বরাবর চর্চার শিরোনামে থাকেন পপসম্রাজ্ঞী। তবে এবার মাঝরাতে অর্ধনগ্ন অবস্থায় লস অ্যাঞ্জেলসের হোটেল থেকে বেরতে দেখা গিয়েছে তাকে।

শোনা গিয়েছে, বর্তমান বয়ফ্রেন্ড পল রিচার্ড সলিজের সঙ্গে ঝামেলা নাকি বুধবার রাতে এমন পর্যায়ে পৌঁছায় যে, শেষমেশ আলুথালু অবস্থাতেই হোটেল থেকে বেরতে হয় তাকে। শুধু তাই নয়, নেটপাড়ায় ভাইরাল হওয়া ছবি দেখে ব্রিটনি অনুরাগীদের দাবি, গায়িকা নাকি পায়ে মারাত্মক চোটও পেয়েছেন। যার জন্য সেখানে অ্যাম্বুল্যান্সও পৌঁছে গিয়েছিল।

[222590]

আদৌ কি তাই? সোশাল মিডিয়ার ভাইরাল ছবি এবং খবর নিয়ে মুখ খুললেন ব্রিটনি স্পিয়ার্স খোদ। গোটা বিষয়টিকেই ভুয়া বলে দাবি করলেন পপসম্রাজ্ঞী।

ব্রিটনি নিজের ইনস্টাগ্রামে লিখেছেন, সবার উদ্দেশে জানাচ্ছি খবরটা ভুয়া। আমি চাই লোকেরা একটু বুঝুক যে আমি ক্রমশই মানসিকভাবে শক্ত হয়ে উঠছি। কেউ কি আসলে সত্যিটা রূঢ়, আমাকে কেউ শেখাবে কীভাবে মিথ্যে বলতে হয়? সেই পোস্টেই গায়িকার সংযোজন, গত রাতে আমার পা মচকে গিয়েছে। প্রাথমিক চিকিৎসাও করিয়েছি।

একাধিক সংবাদমাধ্যমের দাবি, গত রাতে ব্রিটনি হোটেল সুটের হলে চিৎকার করছিলেন।  বলছিলেন, ‘নিয়ন্ত্রণের বাইরে চলে গিয়েছে।’ সেই হোটেলে আসা অনেকেই ভেবেছিলেন, ব্রিটনি স্পিয়ার্স হয়তো মানসিকভাবে ভেঙে পড়েছেন। এবং সেই পাঁচতারা হোটেলে অ্যাম্বুল্যান্সও এসেছিল, সেকথাও এক ঘনিষ্ঠ ব্যক্তি নিশ্চিত করেছেন সংবাদমাধ্যমকে।

এমটিআই