অসুস্থতা কাটিয়ে ফিরছেন বাপ্পি

  • বিনোদন প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: সেপ্টেম্বর ২৩, ২০১৬, ০৬:১৭ পিএম

অভিনেতা বাপ্পি চৌধুরী প্রায় দুই মাস ক্যামেরার সামনে আসেননি। কারণ, অসুস্থতা। শারীরিক অসুস্থতার জের ধরে পাকস্থলিতে অপারেশনের কারণে এতদিন কাজের বাইরে ছিলেন বাপ্পি।

এ সময় তিনি কোনো শুটিংয়েই অংশ নেননি। অংশ নিতে পারেননি সিনেমার ডাবিং কিংবা টিভি চ্যানেলের চলচ্চিত্র সংশ্লিষ্ট কোনো ঈদ অনুষ্ঠানেও। তবে এবার শুটিংয়ে ফিরছেন তিনি।

এ প্রসঙ্গে বাপ্পি বলেন, সকাল থেকে ঢাকার আমিনবাজারে শুটিং শুরু করবো। এরপর মধুমতি মডেল টাউনে আমার ও মিমের কাজ শুরু হবে। অনন্য মামুন পরিচালিত এ ছবির নাম ‘আমি তোমার হতে চাই’। টানা এক সপ্তাহ এ ছবির কাজ করবো।

শারীরিক অসুস্থতার কারণে এতদিন অভিনয় থেকে দূরে ছিলাম। আগস্টের শুরুতে এম সাখাওয়াত হোসেন পরিচালিত ‘আসমানী’ ছবিতে কাজ করেন বাপ্পি। এছাড়া তার অভিনীত সাফিউদ্দিন সাফির ‘রাজকুমার’, হিমেল আশরাফের ‘সুলতানা বিবিয়ানা’, শাহনেওয়াজ শানুর ‘পলকে পলকে তোমাকে চাই’, শাহ আলম ম-লের ‘আপন মানুষ’ ছবির কাজ বাকি রয়েছে। এসব ছবির কাজ শেষ করে তাজুল ইসলামের ‘গোপন সংকেত’ এবং গাজী জাহাঙ্গীরের ‘প্রেমের বাঁধন’ ছবির কাজ শুরু করবেন। বাপ্পি অভিনীত ইফতেখার চৌধুরী পরিচালিত ‘ওয়ান ওয়ে’, ওয়াকিল আহমেদের ‘কত স্বপ্ন কত আশা’, সাফিউদ্দিন সাফির ‘মিসডকল’ ছবিগুলোর কাজ শেষ। খুব শিগগিরই এসব ছবি মুক্তি পাবে।

সোনালীনিউজ/ঢাকা/আকন