ভক্তদের টানে সামাজিক মাধ্যমে কাজল

  • বিনোদন ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: সেপ্টেম্বর ২৭, ২০১৬, ১২:৩২ পিএম

ক্যারিয়ারের কয়েক যুগ পেরিয়ে গেছে। একজন সফল অভিনেত্রী হিসেবে অবস্থান করে নিয়েছেন অনেক আগেই। একের পর এক হিট ছবির নায়িকা তিনি। বলিউড তারকা কাজলের কথাই বলা হচ্ছে। 

ক্যারিয়ারের এতটা সময় পেরিয়ে যাওয়ার পর ভক্ত-দর্শকের হৃদয়ে স্থান করে নিলেও কখনো সামাজিক যোগাযোগের মাধ্যমে যোগ দিয়ে তাদের কাছাকাছি যাননি তিনি। এ ব্যাপারে তেমন ভাবনাও আসেনি কাজলের। তবে সময় বদলেছে। যুগের পরিবর্তনের সঙ্গে মানুষের জীবন যাত্রায় অনেক পরিবর্তন এসেছে। এখন আর পিছিয়ে থাকার সময় নেই। 

সমসাময়িক কিংবা বয়সে ছোট সহকর্মীরা যখন সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুক, টুইটারে সরব তখন কাজল কেন বসে থাকবেন। ভক্তদের টানে তিনিও যোগ দিয়েছেন সামাজিক মাধ্যমের সাইট ফেসবুকে। সম্প্রতি তিনি একটি আইডি চালু করেছেন ফেসবুকে। জানা গেছে, নতুন ছবি ‘শিবায়’র প্রচারণায় এ মুহূর্তে বিদেশ সফরে আছেন কাজল। সঙ্গে আছেন স্বামী অজয় দেবগন। সান ফ্রান্সিস্কোয় ফেসবুক হেডকোয়ার্টার্সেও গিয়েছিলেন তারা। সেখানেই ফেসবুকের সঙ্গে যুক্ত হয়ে নতুন যাত্রা শুরু করলেন কাজল।

শুক্রবার ছিল তার মা, অভিনেত্রী তনুজার জন্মদিন। নিজের পেজে একটা ভিডিও শেয়ার করে মাকে শুভেচ্ছাও জানিয়েছেন নায়িকা। দুনিয়াজুড়ে ভক্তদের সঙ্গে যোগাযোগ রাখবেন এই সোশ্যাল নেটওয়ার্কিং সাইটের মাধ্যমে। কিছুদিন আগেই কাটরিনা কাইফ ফেসবুকে যোগ দিয়েছেন। কাজলও এবার সেই পথের যাত্রী হলেন।

সোনালীনিউজ/ঢাকা/এমটিআই