শাহরুখই প্রেমে পড়েন গৌরীর

  • বিনোদন ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: অক্টোবর ২৫, ২০১৬, ১০:৩৪ পিএম

ঢাকা: ব্যক্তিজীবনে খুব লাজুক শাহরুখ হঠাৎ করেই প্রেমে পড়েছিলেন গৌরীর। তাও আবার নাচতে গিয়ে। গৌরীই একমাত্র মেয়ে যার সঙ্গে শাহরুখ জীবনে প্রথম নাচার সুযোগ পেয়েছিলেন। তাই কি আর করা, নাচার সুযোগ যখন পাওয়া তখন তো অন্য ঘটনাগুলো ঘটতেই পারতো।

কোনও মেয়েকে ডেটে নিয়ে যাওয়ার কথা নিজে থেকে কখনই বলতে পারতেন না বলিউডের আজকের কিং খান। গৌরীর সঙ্গে প্রথম নাচতে গিয়েই পছন্দ হয় শাহরুখের। এরপর গৌরীর কাছে ফোন নম্বর চাওয়া। অবশ্য সেই থেকে আজ অবধি কোনো কিছুতেই নাকি শাহরুখকে ‘না’ বলেননি গৌর।

একদিন গৌরীকে বাড়িতে পৌঁছে দিয়ে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন শাহরুখ। তারপর উত্তরের জন্য অপেক্ষাও করেননি নায়ক। কারণ শাহরুখ জানতেন, গৌরীর উত্তর ‘হ্যাঁ’ ছাড়া অন্য কিছু হবে না।

দিনটা ছিল ১৯৯১-এর ২৫ অক্টোবর। বিয়ে করেছিলেন শাহরুখ খান আর গৌরী ছাবড়ে। তখন তারকা নন, বরং নেহাতই এক স্ট্রাগলিং অ্যাক্টর শাহরুখ। আর গৌরীও লাইমলাইটের কোথাও নেই। আজ ২৫ বছর পরে বদলে গিয়েছে ছবিটা। বলি টাউনের এই প্রথম সারির কাপল এখন যাবতীয় ফোকাস কেড়ে নিয়েছেন। পাশাপাশি তাদের প্রেমকাহিনিও এখন শিরোনামে।

গৌরী চাননি শাহরুখ অভিনয়কে পেশা হিসেবে বেছে নিন। কারণ ইন্টার রিলিজিয়ান ম্যারেজের জন্য এমনিতেই অনেক টেনশন ছিল তাদের। বিয়ের পর শুটিংয়ের চাপে কোথাও বেড়াতে যেতে পারেননি তারা। বরং ‘দিল আশনা হ্যায়’-এর সেটেই হনিমুন সেরে ফেলেন এই জুটি।

পরে এক সাক্ষাত্কারে গৌরী বলেন, ‘আমি শাহরুখের অভিনয়কে শ্রদ্ধা করি। কিন্তু আমিই ওর সবচেয়ে বড় সমালোচক। কারণ বাকিরা কেউ ওর সামনে ওর খারাপটা নিয়ে আলোচনা করবে না।’

এখন তিন সন্তানের গর্বিত বাবা-মা এই জুটি। কিন্তু শাহরুখ নাকি কোনোদিনই ভাবেননি গৌরী ভালো মা হতে পারবে। কারণ গৌরী শিশুদের সঙ্গে তেমন ফ্রেন্ডলি ছিলেন না। তবে পরে নিজে মা হওয়ার পর গৌরী বদলে যান। আর শাহরুখেরও ধারণা পাল্টে যায়।

সোনালীনিউজ/এমএন