সত্যিই কি সন্তানের মা হলেন অপু বিশ্বাস?

  • বিনোদন প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: নভেম্বর ১৩, ২০১৬, ০৮:৪৩ পিএম

ঢাকা: সেলেব্রেটি মানেই তার নামের পিছনে ঘুরপাক খাবে রাজ্যের গুঞ্জন। অন্তত যতোদিন নায়ক নায়িকার নামে বাজারে গুঞ্জন চলবে ততোদিনই নাকি সফলতাও লেপ্টে থাকে। গুঞ্জন নেই মানে বাজারে তার কাটতিও নেই, এমন কথাই সিনেমা পাড়ায় চাওর থাকে। তবে ব্যক্তিগত জীবনের নানা জলঘোলা খবর আবার কখনো কখনো ক্যারিয়ারও হুমকির মুখে ফেলে দেয়। সম্ভবত এমন হুমকির মুখেই পড়তে যাচ্ছেন ঢাকাই চলচ্চিত্রের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী অপু বিশ্বাস।

ক’মাস ধরেই গুঞ্জন পিছু ছাড়ছে না অপুর। ঢালিউডের সুপারস্টার তারকা শাকিব খানের সাথে তার নাম জড়িয়ে নানা গুঞ্জন শোনা গেলেও এবার তার ব্যক্তিগত জীবনে আরো তিক্ত গুঞ্জন শোনা যাচ্ছে। সম্প্রতি নাম প্রকাশে অনিচ্ছুক অপু বিশ্বাসের নিকটজনের বরাত দিয়ে দেশের মিডিয়ায় প্রকাশিত খবরে বলা হয়েছে যে, শাকিবের সন্তানের মা হয়েছেন অপু! গত আটমাস ধরে চলচ্চিত্র থেকে আত্মগোপনে চলে যাওয়াই নাকি এর প্রধান কারন। বর্তমানে তিনি নাকি সন্তানসহ কলকাতায় আছেন। মা হওয়ার খবরটির শক্তিশালি ভিত্তি না থাকলেও বাজারে এমন খবর এখন মানুষের মুখে মুখে।

তবে সব সময়ই অপুর সাথে ব্যক্তিগত সম্পর্কের বিষয়টি অস্বীকার করে এসেছেন সুপারস্টার শাকিব খান। তিনি মনে করেন তারকাদের নামে এমন গুজব বাজারে না থাকলে নাকি কোনো গুরুত্বই থাকে না। আর এতে তার ভক্ত অনুরাগীদেরও নাকি কিছু যায় আসে না। বরং অপু আবার দেশে ফিরে এসে কাজ শুরু করলেই সব জট খুলবে বলেও দাবি করেন তিনি।       

উল্লেখ্য, ২০০৭ সালে এফ আই মানিকের ‘কোটি টাকার কাবিন’ ছবিতে অভিনয়ের মধ্যে দিয়ে জুঁটি বাঁধেন শাকিব-অপু। এরপর প্রায় ৮ বছরেরও বেশি সময় ধরে জুঁটি হিসেবে ঢালিউডের দর্শকদের মন জয় করে চলছেন। তবে বাংলাদেশি চলচ্চিত্রের জনপ্রিয় এ নায়িকা হঠাৎ উধাও হলে বিপাকে পড়েন নির্মাতা ও প্রযোজকরা। আর এরপর থেকেই তার ব্যক্তিগত জীবন নিয়ে নানা ধরনের গুঞ্জন ছড়িয়ে পরে। এমনকি বলা হয় যে, ২০০৮ সালে গোপনে শাকিবের সাথে বিয়ের পিঁড়িতেও বসেন তিনি।

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল