রুনা লায়লার সম্মানে গাইবে দিঠি ও প্রিয়াঙ্কা

  • বিনোদন প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: নভেম্বর ১৬, ২০১৬, ০২:২৮ পিএম

ঢাকা: বাংলা গানের পাখি বলা হয় উপমহাদেশের অত্যন্ত জনপ্রিয় শিল্পী রুনা লায়লাকে। ১৭ নভেম্বর এই প্রভাবশালী শিল্পীর জন্মদিন। আর সে উপলক্ষ্যে বৈশাখি টিভিতে গাইবে সমকালিন জনপ্রিয় দুই শিল্পী দিঠি আনোয়ার ও ক্লোজআপ ওয়ান তারকা প্রিয়াঙ্কা বিশ্বাস।   

জানা গেছে, রুনা লায়লার জন্মদিন উপলক্ষে বৈশাখী টেলিভিশনের জনপ্রিয় গানের অনুষ্ঠান ‘সময় কাটুক গানে গানে’-এর বিশেষ পর্ব প্রচারিত হবে। সাপ্তাহিকভাবে প্রতি শুক্রবার রাত ১১.০০টায় শুরু হয় সরাসরি সম্প্রচারিত এই সঙ্গীতায়োজন।  এ অনুষ্ঠানে সাধারণত জনপ্রিয় এবং প্রথিতযশা শিল্পীবৃন্দ অংশ গ্রহণ করেন। 

কিন্ত এবার অনুষ্ঠানটি বিশেষভাবে সাজানো হয়েছে রুনা লায়লার প্রতি সম্মান জানিয়ে। যেখানে অতিথি শিল্পীরা গাইবেন কিংবদন্তি শিল্পী রুনা লায়লার জনপ্রিয় সব গান। পুরো অনুষ্ঠান মাতিয়ে রাখতে আসছেন জনপ্রিয় শিল্পী দিঠি আনোয়ার ও ক্লোজআপ ওয়ান তারকা শিল্পী প্রিয়াঙ্কা বিশ্বাস। দর্শক টেলিফোনে সরাসরি অনুষ্ঠানে অংশ নিতে পারেন এই অনুষ্ঠানে। 

এছাড়াও এসএমএস এর মাধ্যমে গানের অনুরোধ বা মতামত জানাতে পারেন। বিশেষ এই সঙ্গীতোয়োজনটির প্রজোযনায় আছেন আসিফ রহমান ও আলমগীর রাসেল। উপস্থাপনা নাবিলা ইসলাম। 

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল