হ্যাপী-শাকিবের টানে প্রেক্ষাগৃহে আসবে দর্শক?

  • বিনোদন প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: নভেম্বর ১৬, ২০১৬, ০৭:৫৮ পিএম

ঢাকা: বাংলা চলচ্চিত্রে সবচেয়ে কমন শব্দ ‘দর্শক খরা’। এমন খরার মধ্যেও চলছে একের পর এক চলচ্চিত্র নির্মাণ।সৌভাগ্যবশত হাতে গোণা কয়েকটি ছবি মোটামুটি ব্যবসা করতে পারলেও বেশির ভাগ ছবিকেই ফ্লপের মালা গলায় ঝুলাতে হয়। বিভিন্ন সময় বিভিন্ন দিক নিয়ে আশায় বুক বাঁধেন প্রযোজক নির্মাতা্রা। এই যেমন ‘ধুমকেতু’ নির্মাতা শফিক হাসান হ্যাপী-শাকিব খানের একটি আইটেম গানকে ট্রাম কার্ড ধরে আশায় বুক বাঁধলেন!

মুক্তির প্রতীক্ষায় থাকা চলচ্চিত্র ‘ধুমকেতু’ সেন্সর বোর্ডের প্রাচির ডিঙিয়ে এখন প্রেক্ষাগৃহে যাওয়ার দিন গুনছে। আর এরমধ্যে প্রচার প্রচারণার ছক কষতে বসেছেন নির্মাতা শফিক হাসান। আর এই ছবিটিতে দর্শকের সবচেয়ে আগ্রহের জায়গাটি বিতর্কিত অভিনেত্রী হ্যাপী ও সুপারস্টার শাকিব খানের আইটেম সং।কিন্তু এই গানকে প্রচারণার বাইরে রাখতে চাইছেন নির্মাতা।

নির্মাতার ভাবনা যে ‘ধুমকেতু’ ছবিতে দর্শককে সিনেমা হলে টানায় গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে হ্যাপী-শাকিবের আইটেম সং। তাই তিনি সিদ্ধিান্ত নিয়েছেন যে প্রচারণায় কোনোভাবেই হ্যাপী-শাকিবের এই গানটি রাখবেন না। এই গানটি দেখতে হলে দর্শককে যেতে হবে প্রেক্ষাগৃহে। এটাই ছবিতে তার বড়ো চমক! এখন দেখার বিষয়, হ্যাপী-শাকিবের আইটেম দেখতে কতোজন প্রেক্ষাগৃহে যান!

ত্রিভূজ প্রেমের কাহিনি নিয়ে নির্মিত শফিক হাসান পরিচালিত মুক্তির অপেক্ষায় থাকা ‘ধুমকেতু’ ছবিতে শাকিব খান ছাড়াও আছেন পরীমনি ও তানহা তাসনিয়া।ছবির কাহিনি, সংলাপ ও চিত্রনাট্য লিখেছেন মুনির রেজা। সব ঠিক থাকলে আসছে ডিসেম্বরে ছবিটি মুক্তি দিতে পারে বলে জানা গেছে।

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল