সব সেরার মুকুট ‘রামন রাঘব’-এর ললাটে

  • বিনোদন ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: নভেম্বর ২৩, ২০১৬, ০৬:১৭ পিএম

ঢাকা: চলতি বছরে গায়ে কাটা দেয়া থ্রিলারধর্মী ছবি হিসেবে এরইমধ্যে বহু স্বীকৃতি অর্জন করেছে বলিউডের মেধাবী নির্মাতা অনুরাগ কাশ্যপের আলোচিত ছবি ‘রামন রাঘব’। আর এবার সুদূর স্পেন থেকে ছবিটি ছিনিয়ে আনলো সেরা অভিনেতা, সেরা নির্মাতা এবং সেরা স্ক্রিনপ্লে’র পুরস্কার।

সম্প্রতি স্পেনে অনুষ্ঠিত হয়েছে ‘ফ্যানসিনে-ফেস্টিভাল দ্য ফ্যান্টাসটিকো’। যেখানে বিভিন্ন দেশ থেকে প্রদর্শনী ও মূল প্রতিযোগিতায় লড়েছে বেশকিছু ছবি। আর সেখানেই প্রায় সব ধরনের গুরুত্বপূর্ণ ক্যাটাগরিতে পুরস্কার ছিনিয়ে নিল ‘গ্যাংস অব ওয়াসিপুর’ খ্যাত বলিউডের জনপ্রিয় অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকীর ‘রামন রাঘব’। ছবিটি স্পেনে গুরুত্বপূর্ণ একাধিক বিভাগে পুরস্কৃত হওয়ার খবরটি তিনিই সামাজিক যোগাযোগের মাধ্যমগুলোতে জানিয়েছেন।

বলিউডের মেধাবী নির্মাতা অনুরাগ কাশ্যপ। তরুণদের কাছে তিনি ক্রেজ। গত বছর ‘বুম্বে ভেলভেট’ নির্মাণ করে অর্থনৈতিকভাবে লোকসানের মুখ দেখলেও চলতি বছরে তুলনামূলক কম বাজেটের ছবি ‘রামন রাঘব’ নিয়ে এসেছিলেন। কিন্তু এই ছবিটিও বক্স অফিসে ব্যবসাসফল হতে পারেনি। তবে বিভিন্ন ফিল্ম ফেস্টিভালে বেশ দাপট দেখানোয় ব্যবসায়ি ক্ষতির দিকটি কিছুটা পুষিয়ে নিচ্ছেন তিনি।

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল