‘শাকিব-পরীতে তোলপাড় গোটা বাংলা’

  • বিনোদন প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: ডিসেম্বর ১০, ২০১৬, ০২:৩৪ পিএম

ঢাকা: শুক্রবার মুক্তি পেল শফিক হাসান পরিচালিত দেশের অন্যতম জুটি শাকিব-পরীর দ্বিতীয় ও মুক্তির আগেই তুমুল আলোচিত ছবি ‘ধূমকেতু’। দেশের মোট ১১৭টি সিনেমা হলে মুক্তি পেয়েছে ছবিটি। 

আর এ খবর নিশ্চিত করে নির্মাতা শফিক হাসান সোনালীনিউজকে বলেন, প্রথম সপ্তাহেই একশো সতেরোটি সিনেমা হলে মুক্তি পেয়েছে ‘ধূমকেতু’। প্রথম দিনেই ছবিটি ইনশাল্লাহ খুব খুব ভালো করেছে। সারা বাংলাদেশে ছবিটি তোলপাড় করে দিয়েছে। 

মুক্তির আগে ছবিটি নিয়ে ছিল বিতর্ক। পোস্টার থেকে শুরু করে ছবির আরেক নায়িকা তানহা তাসনিয়া নির্মাতার বিরুদ্ধে এনেছিলেন প্রতারণার অভিযোগ। এমনকি পোস্টার নকলের দায় নিজের গায়ে না লাগাতে ছবির প্রচারণা থেকেও সরে দাঁড়ানোর ঘোষণা দিয়েছিলেন ছবির প্রধান নায়িকা পরীমনি। 

কিন্তু নিজের ছবি মুক্তি উপলক্ষ্যে সব ভুলে এবার প্রচারণায় নামছেন পরীমনিও। নির্মাতা জানালেন, আজকে(শনিবার) বিকালে নায়িকা পরীমনি এফডিসিতে সবাইকে মিষ্টি খাওয়াবেন। আর এরপর তিনি সিনেমাটি দেখতে বিভিন্ন হলে ঘুরতে বের হবেন। 

ছবির বাণিজ্যিক বিষয়টি জানতে চাইলে নির্মাতা শফিক হাসান আরো বলেন, আল্লার রহমতে খুব ভালো করছে। সারা দেশ থেকেই ভালো ফিটব্যাক পাচ্ছি। দেশের সব জায়গাতেই প্রথম দিন ছবিটি দেখতে হাউজফুল ছিল। এখনও আমরা আছি মিরপুরে ‘সনি সিনেমা হল’-এ। আজকে এখানে প্রচণ্ড ভিড়।  সিনেমা হলগুলোতে সাধারণত দুপুর টাইমে মানুষ থাকে না, কিন্তু আল্লাহ রহমতে আজ সকাল থেকে এখনও মানুষ লাইন ধরে ‘ধূমকেতু’ দেখতে টিকেট কাটছে। 

মুক্তির আগেই শাকিব-পরী অভিনীত ‘ধূমকেতু’ নিয়ে উঠে সমালোচনার ঝড়। নকল পোস্টার ও বিতর্কিত অভিনেত্রী নাজনিন আক্তার হ্যাপীর একটি আইটেম গান নিয়ে যখন আলোচনা-সমালোচনা বেশ রমরমা, ঠিক সেসময় ছবির আরেক নায়িকা তানহা তাসনিয়া নির্মাতার বিরুদ্ধে আনেন প্রতারণার অভিযোগ। তবে সবকিছু ছাপিয়ে শেষ পর্যন্ত ৯ ডিসেম্বর মুক্তি পায় ছবিটি। এখন পর্যন্ত পাওয়া খবরে ছবিটি দেখতে শুক্রবার থেকেই দেশের সব সিনেমা হলগুলো হাউজফুল চলছে বলে জানা গেছে।

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল