শাকিব খান এখন কলকাতার ‘নবাব’

  • বিনোদন প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: ডিসেম্বর ২৮, ২০১৬, ০৫:০৮ পিএম

ঢাকা: গত একযুগেরও বেশী সময় ধরে ঢাকাই সিনেমার হাল ধরে আছেন নাম্বার ওয়ান খ্যাত সুপারস্টার শাকিব খান। বছরের পর বছর একাই সামলেছেন পুরো চলচ্চিত্র জগত। এবার দেশের গণ্ডি পেরিয়ে ভারতীয় চলচ্চিত্রের বাজারেও জায়গা করে নিচ্ছেন তিনি। তার প্রমাণ বর্তমান শাকিব খানের বেশভূষাই!

চলতি বছরে যৌথ প্রযোজনার ছবি ‘শিকারি’তে অভিনয় করে বাংলাদেশ ও ভারতে সমান জনপ্রিয়তা অর্জন করেন শাকিব খান। যে রূপে কেউ আগে দেখেনি শাকিবকে, শিকারিতে সেই শাকিবকে দেখে সবার চোখ এখন ছানবড়া! যৌথ প্রযোজনা ছাড়াই ভারতীয় অনেক নির্মাতা ও প্রযোজকের চোখ নাকি এখন শাকিবের দিকে! সে ভিন্ন প্রসঙ্গ হলেও এমন কথা যে কেউ বিশ্বাস করবে ‘নবাব’ ছবির শাকিবের লুক দেখে!   

বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়া ও কলকাতার এস কে মুভিজের যৌথ প্রযোজনায় গত মাস দেড়েক আগে থেকেই শুরু হলো ‘নবাব’ ছবির শুটিং। ছবিতে নামভূমিকায় থাকছেন শাকিব খান। আর তার বিপরীতে কলকাতার জনপ্রিয় শুভশ্রী। কক্সবাজার থেকে ছবির শ্যুটিং শুরু হলেও মাসখানেক ধরে কলকাতায় চলছে ছবির দৃশ্য ধারনের কাজ। আর সেখান থেকেই বেশ কিছু ছবি সোশাল মাধ্যমে ছড়িয়ে গেছে। যেখানে ‘নবাব’ লুকে ভিন্ন আরেক শাকিবের দেখা মিলবে!   

‘নবাব’ ছবিটি পরিচালনা করছেন আবদুল আজিজ ও কলকাতার জয়দেব মুখার্জি। ছবির চিত্রনাট্য লিখছেন বাংলাদেশের আবদুল্লাহ জহির বাবু ও কলকাতার পেলে। ছবিতে আরো দেখা যাবে মেঘলা, অমিত হাসান, শিবাশানু, রেবেকা এবং কলকাতার রজতাভ দত্তকে।

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল