মোশাররফের এক অঙ্গে কতো রূপ...!

  • বিনোদন প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: জানুয়ারি ৪, ২০১৭, ০৫:৫২ পিএম

ঢাকা: বাংলাদেশের ছোট পর্দার ইতিহাসে যে ক’জন তুমুল জনপ্রিয় নাট্যাভিনেতা পাওয়া যাবে তাদের মধ্যে সবচেয়ে বৈচিত্রপূর্ণ অভিনেতার নাম মোশাররফ করিম। হেন কোনো চরিত্র নেই যেখানে নিজেকে মানিয়ে নিতে পারেন না এই অভিনেতা! এবার তাকে দেখা যাবে আরো একটি এক্সপেরিমেন্ট চরিত্রে!

হ্যাঁ। ভিন্ন ভিন্ন চরিত্র হয়ে বার বার নাটকে দেখা মেলে মোশাররফকে। কখনো তিনি গ্রাম্য রসিক মানুষটির চরিত্রে, আবার কখনো বা নাগরিক বদখোর কোনো জোচ্চুরের ভূমিকায়। একই অঙ্গে বহু রূপ নিয়ে তিনি টিভি নাটকে উঁকি দেন, মানুষকে বিনোদিত করেন। আর এবার আরো একটি বৈচিত্রপূর্ণ চরিত্রে মোশাররফ।

জনপ্রিয় নির্মাতা সাগর জাহানের একটি ধারাবাহিক নাটকে কাজ শুরু করেছেন মোশাররফ করিম। নাটকটির নাম ‘ল্যাম্পপোস্ট’। আর এই নাটকে মোশাররফের লুক কেমন হবে সেটা নিজের ফেসবুকে পোস্ট করেন সাগর। যেখানে একেবারে গ্রাম্য একজন বয়স্ক মানুষের মতোই দেখা মেলে করিমকে!

টিভি নাটকগুলো সাধারণত যেমন হয়, মানে রসবোধ আর জীবনবোধের মিশেলেই নির্মিত হচ্ছে ‘ল্যাম্পপোস্ট’। নাটকটি প্রচারের জন্য এখনও কোনো চ্যানেল চূড়ান্ত হয়নি। আর এই নাটকে মোশাররফ করিম ছাড়াও অভিনয় করবেন কচি খন্দকার, মারজুক রাসেল, মামুনুর রশিদ, রহমত আলী, তারিন, বাঁধন, জুঁই করিম, সাবিলা নূর, মনিরা মিঠুর মতো তারকা অভিনেতা-অভিনেত্রীরা।

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল