সাংবাদিককে গাড়ি চাপায় রিমান্ডে কল্যাণ

  • বিনোদন প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: জানুয়ারি ১১, ২০১৭, ০২:০১ পিএম

ঢাকা: প্রথম আলোর ফটোসাংবাদিক জিয়া ইসলামকে গাড়িধাক্কার ঘটনায় আটক হয়েছেন অভিনেতা ও মডেল কল্যাণ কোরাইয়া। প্রাথমিক অবস্থায় দুর্ঘটনায় কথা অস্বীকার করায় তার বিরুদ্ধে আদালতের কাছে রিমান্ড চেয়েছে পুলিশ!

সোমবার রাত সাড়ে ১১টার দিকে রাজধানীর পান্থপথে বসুন্ধরা সিটির উল্টো দিকের রাস্তায় গাড়িচাপায় গুরুতর আহত হন প্রথম আলোর ফটো সাংবাদিক জিয়া। আর যে প্রাইভেটকারটি তাকে ধাক্কা দেয় সেটি ছিল মডেল ও অভিনেতা কল্যাণের। এমন অভিযোগের ভিত্তিতেই মঙ্গলবার এই অভিনেতাকে আটক করে পুলিশ। 

আটকের পর ফটোসাংবাদিককে গাড়ি চাপার বিষয়টি অস্বীকার করেন কল্যাণ। তার পক্ষ থেকে জানানো হয়, জিয়াকে নয়, বরং অন্যস্থানে একটি মোটরসাইকেলকে ধাক্কা দেন তিনি। পান্থপথে জিয়া ইসলামের দুর্ঘটনার কথা জানেন না বলেও দাবি করে অভিনেতা। আর এটার সত্যতার জন্য বুধবার আদালতের কাছে কল্যাণের বিরুদ্ধে রিমান্ড চায় পুলিশ। 

অন্যদিকে সোমবার রাত সাড়ে ১১টার দিকে রাজধানীর পান্থপথে বসুন্ধরা সিটির সামনে জিয়াকে চাপা দেয় কল্যাণের গাড়ি। এ সময় তিনি মাথা ও পায়ে গুরুতর আঘাতপ্রাপ্ত হন। সেখানে উপস্থিত অন্য গণমাধ্যমের কর্মীরা তাকে উদ্ধার করে দ্রুত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যান। পরে তাকে আইসিইউতে নেওয়া হয়। বর্তমানে অ্যাপোলো হাসপাতালে জীবনমৃত্যুর সন্ধিক্ষণে আছেন ফটোসাংবাদিক জিয়া।

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল