বখাটেদের হাত থেকে তরুণী ভক্তকে বাঁচালেন আতিফ(ভিডিও)

  • বিনোদন ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: জানুয়ারি ১৬, ২০১৭, ০৪:১১ পিএম

ঢাকা: উপমহাদেশের তুমুল জনপ্রিয় শিল্পী আতিফ আসলাম। পাকিস্তানি এই শিল্পী ইতিমধ্যে মন জয় করেছেন ভারতসহ বাংলাদেশী শ্রোতাদেরও। পাকিস্তানে জন্ম নিলেও যথেষ্ঠ মানবতাবাদী এই শিল্পী। অন্তত তার এমন পরিচয়ই পাওয়া গেল সম্প্রতি একটি কনসার্টকে ঘিরে!

এনডিটিভির মতে, গেল শনিবারে পাকিস্তানের করাচিতে গাইছিলেন আতিফ আসলাম। কনসার্টের নাম ‘কনসার্ট ইট ২০১৭’। ওই কনসার্টে একদল বখাটেদের হাত থেকে একজন তরুণীকে বাঁচিয়ে অসাধারণ নজির স্থাপন করেন আতিফ। 

সন্ধ্যার পর স্টেজে গান গাইতে উঠেন আতিফ আসলাম। একের পর এক গান গেয়ে চলেন তিনি। তার সাথে কনসার্টে উপস্থিত শ্রোতা দর্শকেরা উন্মাতাল হয়ে গাইছিলেন। ঠোঁট মিলাচ্ছিলেন সবাই। মঞ্চের সামনে এসে অনেক তরুণ-তরুণী নাচানাচিও করছিলেন। কিন্তু এসময় আতিফ দেখতে পান যে কিছু বখাটে তরুণ এই ভিড়ের মধ্যে একজন তরুণীকে শারীরিকভাবে হেনস্থা করতে চাইছে। 

গান গাইতে থাকলেও চোখ এড়াইনি আতিফের। তরুণীর এমন সম্ভ্রমহানী মেনে নিতেও পারেননি তিনি। তাই স্টেজেই গান থামিয়ে মঞ্চের সামনে থেকে অন্য একজনের সহায়তায় মেয়েটিকে টেনে মঞ্চে তুলেন আতিফ। এসময় আতিফের এমন মানবিকতায় চারদিকে প্রশংসার কড়তালি পড়ে। 

আর ওই তরুণীকে কিছু বখাটের হাত থেকে বাঁচিয়ে তোলার এই কাহিনী দূর থেকে ভিডিও করে এক তরুণ। আর এই ভিডিও ইউটিবসহ সোশাল সাইটে ছড়িয়ে পড়লে ব্যাপক প্রশংসিত হন পাকিস্তানি এই শিল্পী। 

বখাটেদের হাত থেকে তরুণী ভক্তকে বাঁচালেন আতিফ:

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল