‘শরীরে এইডস, তাই বিয়ে করছেন না সালমান!’

  • বিনোদন ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: জানুয়ারি ২০, ২০১৭, ১১:৩৮ এএম

ঢাকা: বয়স পঞ্চাশ পেরিয়ে গেছে বলিউড সুপারস্টার সালমান খানের। বলিউডে তার কাছাকাছি বয়সের কমই আছেন যারা এখনো ব্যাচেলর! কিন্তু সালমান বিয়ে করছেন না কেনো, এমন প্রশ্নের উত্তর শোনার জন্য মুখিয়ে থাকেন তার অগনিত ভক্ত! আর এমন মুখিয়ে থাকা ভক্তদের জন্যই একটি শোক সংবাদ দিলেন সালমান বিদ্বেষি ওম স্বামী!

সালমানের বয়স এখন বায়ান্নের কোটায়। তারপরও বিয়ে করছেন না তিনি। কারণ নাকি সালমানের শরীরে বাসা বেধেছে মরণব্যাধী এইডস। অন্তত এমন প্রচারণায় চালাচ্ছেন ভারতের বিতর্কিত টিভি রিয়েলিটি শো ‘বিগ বস’ থেকে বহিঃস্কৃত ওম স্বামী 

বিগ বস’-এর আসরে খারাপ আচারণ করায় এই শো থেকে তাকে বের করে দেয়া হয়। আর সেটা শোয়ের হোস্ট সালমানের নির্দেশেই। আর এর পর থেকেই মূলত সালমানের প্রতি বিদ্বেষ ছড়িয়ে আসছেন তিনি। সম্প্রতি একটি সাক্ষাৎকারে সালমানের এইডস আছে মন্তব্য করে ব্যাপক আলোচিত হন।

সাক্ষাৎকারে ওম স্বামী বলেন, সালমানের শরীরে এই্ডস আছে। কারণ সে বহু সংখ্যক মহিলার সঙ্গে শারীরিক সম্পর্কে জড়িয়েছেন। আর এই জন্যই তিনি বিয়েও করছেন না। কারণ বিয়ে করলেই এইডসের বিষয়টি প্রকাশ পেয়ে যাবে। 

অন্যদিকে একই সাক্ষাৎকারে নিজেকে ক্যান্সার ও এইডস নিরাময় বিশেষজ্ঞ বলেও দাবী করেন। তাই সালমানকে তার কাছে এসে চিকিৎসা নেয়ারও কথা বলেন তিনি। 

শুধু এবারই প্রথম নয়, সালমানের বিরুদ্ধে বহু আগে থেকেই সোচ্চার ওম স্বামী। 

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল