ফেসবুকে দুই নারীর হুমকি, বিব্রত নায়ক বাপ্পী

  • বিনোদন প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: জানুয়ারি ২৩, ২০১৭, ০১:২১ পিএম

ঢাকা: সাধারণ ফেসবুকে নারীরাই বেশী বিব্রতকর অবস্থায় পড়লেও এবার ঘটলো একেবারে উল্টো ঘটনা! কারণ, ফেসবুকে দুই নারী উল্টো ঢাকাই ছবির অভিনেতা বাপ্পী চৌধুরীকে ফেসবুকে সব ‘ফাঁস’ করে দেয়ার হুমকি দিয়েছেন। অবশ্য এটা যৌক্তিকই একদিক দিয়ে, কারণ তিনিতো নায়ক! 

তবে বিষয়টাকে মোটেও ছোট করে দেখছেন না বাপ্পী। কারণ, সম্প্রতি ফেসবুক বিষয়ক জটিলতায় এক নারীর অভিযোগের ভিত্তিতে গ্রেপ্তার হয়েছেন দেশের জনপ্রিয় ক্রিকেটার আরাফাত সানি।  

সম্প্রতি গল্পকথা ও অনামিকা নামে দুই নারী ফেসবুকে নানারকম স্ক্রিনশট শেয়ার করে হুমকি দিয়ে যাচ্ছেন নায়খ বাপ্পীকে। গনমাধ্যমকে সম্প্রতি এমন অভিযোই জানালেন বাপ্পী। ফেসবুকের এই দুটি আইডি থেকে পাওয়া হুমকি নিয়ে বিব্রতকর অবস্থায় আছেন জানিয়ে বাপ্পী বলেন, নানা রকম স্ক্রিনশট দিয়ে আমাকে বলা হচ্ছে যে, বিভিন্ন নারীর সাথে আমার প্রেমের সম্পর্ক ছিল। আর এইসব কিছুর তথ্য আছে তাদের কাছে। যদি এখন তাদের সাথে প্রেমের সম্পর্ক না রাখি তাহলে সব ফাঁস করে দিবে।

দুই নারীর এমন হুমকিতে কিছুটা অস্বস্তিতেই আছেন বাপ্পী। আর সেজন্যই বোধয় আত্মপক্ষ সমর্থন করে বাপ্পী জানালেন, বছর দেড়েক আগে তার নিজের আইডি হ্যাকড হয়ে গিয়েছিল। সেসময় কারো সাথে তার আইডি থেকে নারীদের সাথে এমনটি হয়ে থাকতে পারে। তবে সে বিষয়টিও তিনি খুঁটিয়ে দেখেছেন। কিছুদিনের মধ্যে সব ঠিকঠাক না হলে শিগগিরই থানা পুলিশের শরণাপন্ন হবেন বলেও জানিয়েছেন বাপ্পী। 

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল