হারিয়ে যাননি মাহি, ফিরছেন তিন ছবি নিয়ে

  • বিনোদন প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: জানুয়ারি ২৩, ২০১৭, ০২:৫৯ পিএম
ছবি: আরিফ আহমেদ

ঢাকা: গেল বছরে হঠাৎ বিয়ে করে চমক সৃষ্টি করেছিলেন ঢাকাই চলচ্চিত্রের শীর্ষস্থানীয় নায়িকা মাহিয়া মাহি। তার বিয়ের সিদ্ধান্তে সেসময় ক্ষেপে ছিলেন চলচ্চিত্রাঙ্গণের অনেকে। সন্দেহ পোষণ করেছিলেন, হয়তো বিয়ের পর আর অভিনয়ে নিয়মিত হতে পারবেন না মাহি। কিন্তু সব সন্দেহের অবসান ঘটিয়ে ভালোভাবেই ফিরতে চলেছেন জনপ্রিয় এই চিত্রনায়িকা!

সাধারণত বিয়ের পর হারিয়ে যেতেই দেখা যায় বাংলার চিত্রনায়ক-নায়িকাদের। পরিবারের বন্ধনে একবার পড়ে গেলে সেখান থেকে অভিনয় চালিয়ে যাওয়াও দায় হয়ে পড়ে। এমন বাস্তবতার কারণেই গেল বছরে মাহির বিয়ের সিদ্ধান্তে ক্ষেপেছিলেন অভিনেতা মিশা সওদাগর। কিন্তু বিয়ে করলেই যে তারকারা হারিয়ে যায়, সেটা ভুল প্রমাণ করে নতুন উদ্যমে অভিনয়ে ফিরছেন অগ্নিকন্যা মাহিয়া মাহি।

শোনা যাচ্ছে, অন্তত তিনটি নতুন চলচ্চিত্র নিয়ে চলতি বছরে নতুন রূপে ফিরছেন মাহি। এরমধ্যে আরেফিন শুভর সঙ্গে আলোচিত ও বহুল প্রতীক্ষিত ছবি ‘ঢাকা অ্যাটাক’ ছাড়াও মুস্তাফিজুর রহমান মানিকের ‘জান্নাত’, এ কে সোহেলের ‘পবিত্র ভালোবাসা’ এবং মেহের আফরোজ শাওনের ‘নক্ষত্রে রাত’-এ অভিনয় করবেন তিনি। এরইমধ্যে তিনটি ছবির কাজ নিয়ে প্রস্তুতি চলছে । 

তবে বাকি দুই ছবিতে কাজে নেমে যাওয়ার আগেই আসছে ফেব্রুয়ারির শুরু থেকেই ‘জান্নাত’ ছবির শ্যুটিংয়ে নেমে যাবেন মাহি। এই ছবিতে মাহির নায়ক ‘পোড়ামন’-এর সাইমন সাদিক। এরপর  কাজ করবেন ‘পবিত্র ভালোবাসা’য়। 

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল