শাহরুখকে দেখতে রাজ্যের মানুষ, পদপিষ্টে একজনের মৃত্যু

  • বিনোদন ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: জানুয়ারি ২৪, ২০১৭, ১২:৪৮ পিএম

ঢাকা: ট্রেনে চড়ে শাহরুখ মুম্বাই থেকে দিল্লী যাওয়ার খবর শুনে প্রতিটি স্টেশনে ছিল চরম ভিড়। আগে থেকেই সব স্টেশনে রাজ্যের মানুষ এসে ভিড় করে। অনেকেই একদিন আগে থেকেই এসে স্টেশন চত্ত্বরে আশ্রয় নেয়। আর যখনই শাহরুখ স্টেশনে নামেন হাত নাড়তে তখন মানুষের হুড়োহুড়িতে পদপিষ্ট হয়ে মারা গেলেন এক ভক্ত!

হ্যাঁ। মুক্তির প্রতীক্ষায় থাকা শাহরুখ খান অভিনীত ‘রইস’-এর প্রচারণায় সোমবার ট্রেনে করে মুম্বাই থেকে দিল্লী যাওয়ার ঘোষণা দিয়েছিলেন শাহরুখ খান। আর এই দীর্ঘ পথের প্রতিটি স্টেশনে তাকে দেখতে হাজির ছিলেন অসংখ্য ভক্ত অনুরাগী। আর তেমনি একটি স্টেশনে শাহরুখকে এক পলক দেখতে এসে মানুষের চাপায় পদপিষ্ট হয়ে মারা গেলেন ফরিদ খান পাঠান নামের এক শাহরুখ ভক্ত। 

মুম্বাই থেকে দিল্লী যাওয়ার পথে ভদোদরা স্টেশনে থামেন শাহরুখ। সেসময় তাকে দেখতে হুড়োহুড়ি লেগে যায় স্টেশন চত্বরে। সেখানে ভক্ত হিসেবেই স্টেশনে স্ত্রী, কন্যাকে নিয়ে হাজির ছিলেন সমাজকর্মী ফরিদ খান পাঠানও। মেয়ে এবং স্ত্রী দু’জনেই শাহরুখের ভক্ত। তাই তাদের ইচ্ছেপূরণ করতে ভিড়ের মধ্যে গিয়ে দাঁড়িয়েছিলেন। কিন্তু শাহরুখ ট্রেন থেকে নামার পর তাকে একঝলক দেখার জন্য শুরু হয় চরম হুড়োহুড়ি। আর তাতেই দম আটকে ও পরে মানুষের পদপিষ্ট হয়ে প্রাণ হারান তিনি।  

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল