দেশের নায়ক, ভারতে গিয়ে হয়ে গেলেন কণ্ঠশিল্পী!(ভিডিও)

  • বিনোদন প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: ফেব্রুয়ারি ১, ২০১৭, ০৩:৩২ পিএম

ঢাকা: দেশের সুপারস্টার শাকিব খান! পর্দায় তার অভিনয় নিয়ে প্রশ্ন থাকলেও তার অভিনেতা সত্তা নিয়ে প্রশ্ন কারো। প্রায় দেড় যুগ ধরে তিনি বাংলা সিনেমায় তুমুল জনপ্রিয়তা নিয়েই সময় পাড় করছেন। অথচ পাশের দেশ ভারতে গিয়ে দিব্যি গায়ক বনে গেলেন শাকিব!

হ্যাঁ। সম্প্রতি ভারতের একটি কনসার্টে আমন্ত্রিত হয়েছিলেন ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খান। আর সেখানে অভিনয় সত্তা ভুলে হয়ে গেলেন কণ্ঠশিল্পী!     

গত ২৮ জানুয়ারি পশ্চিম বাংলার নন্দীগ্রামে ‘পল্লী উৎসব ২০১৭’ নামের বাৎসরিক অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শাকিব খান। সেখানে দর্শককে বিনোদিত করার দায়িত্ব ছিল তার উপর। সেমতো একজন নায়ক হিসেবে গানের সঙ্গে পারফর্ম করার কথা তার। কিন্তু সবাইকে অবাক করে মাইক্রোফোন হাতে নিজেই গাইতে শুরু করেন তিনি। 

একটা দুটো গান গাইলেও একটা কথা ছিল। স্টেজে শাকিব তার অভিনীত পর পর কয়েকটা সিনেমার হিট গানগুলো গাইতে শুরু করলেন। এরমধ্যে তোকে ছাড়া বাঁচা মুশকিল, কি যাদু করেছো বলো না, মন তোকে ছাড়া বুঝে না রে, হারাবো তোকে গানগুলো উল্লেখযোগ্য। অবশ্য পরে গানের তালে সেখানকার অভিনেত্রী তৃষার সঙ্গে কয়েকটি গানে নাচতেও দেখা যায় শাকিবকে!

শাকিব খানের পারফর্ম করার অংশটির একটি ভিডিওচিত্র ইউটিউবে দেখা গেছে। সেখানে নন্দীগ্রামের অসংখ্য ভক্ত অনুরাগীদের ভালোবাসায় সিক্ত হতে দেখা গেছে শাকিবকে।

গেল বছরে ‘শিকারি’ ছবির মধ্য দিয়ে ভারত-বাংলাদেশের যৌথ প্রযোজনার ছবিতে নাম লেখালেন দেশের সুপারস্টার শাকিব খান। এরপর সদ্য ‘নবাব’ নামের আরো একটি নতুন ছবিতে অভিনয় করলেন তিনি। কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রীকে সঙ্গে নিয়ে এই ছবিটির ইতিমধ্যে দৃশ্য ধারণ শেষ। এখন পুরোদমে পোস্ট প্রোডাকশনের কাজ চলছে। এরইমধ্যে শোনা যাচ্ছে, আরো কয়েকটি ভারতীয় সিনেমায় অভিনয় করতে পারেন শাকিব!
 

গান গাইছেন শাকিব:

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল