সভাপতি পদে সাচ্চুর কাছে সেলিমের হার

  • বিনোদন প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: ফেব্রুয়ারি ১২, ২০১৭, ১২:৩৫ পিএম

ঢাকা: মাস খানেক ধরেই টেলিভিশন নাটকের অভিনয়শিল্পী সংঘের নির্বাচন নিয়ে তুমুল উত্তেজনা দেখা গেছে ছোট পর্দার তারকাদের মধ্যে। আর সেই উত্তেজনা প্রশমন হলো ১১ ফেব্রুয়ারি শনিবার সকালে, যখন নির্বাচনের ফলাফল ঘোষণা করা হয় তখন।

যে নির্বাচনে ছোট পর্দার তুমুল জনপ্রিয় অভিনেতা শহীদুজ্জামান সেলিমকে পরাজিত করে সভাপতি’র আসন ছিনিয়ে নিয়েছেন আরেক অভিনেতা শহীদুল আলম সাচ্চু। টেলিভিশন নাটকের অভিনয়শিল্পী সংঘের নির্বাচনে সভাপতি পদে সেলিমকে ২২ ভোটে পরাজিত করে সভাপতি পদে আসিন হলেন সাচ্চু!

নির্বাচনে ২২০ ভোট পেয়ে জয়লাভ করেছেন শহীদুল আলম সাচ্চু। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী শহীদুজ্জামান সেলিম পেয়েছেন ১৯৮ ভোট। অন্যদিকে সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন আহসান হাবিব নাসিম। তিনি ভোট পেয়েছেন ৩৫১টি।

শুক্রবার দিনভর অভিনয়শিল্পী সংঘের নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। আর শনিবার সকাল সোয়া ১১টায় বাংলাদেশ শিল্পকলা একাডেমিতে আনুষ্ঠানিকভাবে ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার এস এম মহসীন।

এবার এক নজরে বিজয়ীরা—  সভাপতি : শহীদুল আলম সাচ্চু। সহ-সভাপতি- আজাদ আবুল কালাম, জাহিদ হোসেন শোভন ও তানভীন সুইটি। সাধারণ সম্পাদক- আহসান হাবিব নাসিম। যুগ্ন সাধারণ সম্পাদক- আনিসুর রহমান মিলন ও রওনক হাসান। সাংগঠনিক সম্পাদক- লুৎফর রহমান জর্জ। প্রচার ও প্রকাশনা সম্পাদক- ঊর্মিলা শ্রাবন্তী কর। অর্থ সম্পাদক- তানিয়া আহমেদ। দপ্তর সম্পাদক- শামস সুমন। অনুষ্ঠান সম্পাদক- বন্যা মির্জা। আইন ও কল্যাণ সম্পাদক- শামীমা ইসলাম তুষ্টি। তথ্য ও প্রযুক্তি সম্পাদক- ওমর আয়াজ অনি।

এছাড়া কার্যনির্বাহী পরিষদের সদস্য হয়েছেন আহসানুল হক মিনু, ইন্তেখাব দিনার, জাকিয়া বারী মম, নিকুল কুমার মণ্ডল, সুজাত শিমুল, সেলিম মাহবুব, সনি রহমান ও মুকুল মিরাজ।

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল