ভালোবাসার দিনে শাকিব-বুবলি’র রিকশা ভ্রমণ!

  • বিনোদন প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: ফেব্রুয়ারি ১৫, ২০১৭, ১২:৩৫ পিএম

ঢাকা: অপু বিশ্বাসের পর পর্দায় বাংলার সুপারস্টার শাকিব খানের সঙ্গী এখন সংবাদ পাঠিকা থেকে নায়িকা বনে যাওয়া বুবলি। তারসঙ্গেই অল্প সময়ের মধ্যে বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করে ফেলেছেন তিনি। দুজনকে জড়িয়ে মিডিয়ায় গুঞ্জনও তীব্র হচ্ছে! আর এরমধ্যে ভালোবাসা দিবসটাও কাটলো তাদের এক সঙ্গে!

হ্যাঁ। বিশ্ব ভালোবাসা দিবসটা একসঙ্গে কাটলো শাকিব-বুবলির! শুধু তাই না, প্রেমিক প্রেমিকার মতোই তারাও একসঙ্গে রিকশায় চড়ে ঘুরে বেড়িয়েছেন অনেকটা সময়!

ভালোবাসা দিবসে রক্ত রাঙা লাল হলুদে সেজেছিল তরুণ-তরুণীরা। সারাদিন প্রেমিক-প্রেমিকা জুটি ঘুরে বেড়িয়েছেন একসঙ্গে। বিশ্ব ভালোবাসা দিবসের এমন আমেজ ছুঁয়ে গেল সুপারস্টার শাকিব খান ও চিত্রনায়িকা বুবলিকেও! 

মূলত শাকিব-বুবলি ছিলেন তাদের নতুন ছবি ‘অহংকার’-এর শ্যুটিংয়ে। কিন্তু চারদিকে এতো ভালোবাসার ছড়াছড়ি দেখে দিবসটি উদযাপন করতে শ্যুটিংয়ের ফাঁকে তারাও ওঠে গেলেন রিকশায়। অনেকটা সময় নাকি তারা ঘুরেও বেড়িয়েছেন। এমনটায় জানিয়েছেন নায়িকা বুবলি। ফেসবুকে শাকিব খানের সঙ্গে রিকশায় চড়ার একটি ছবিও আপলোড দেন তিনি। 

শাহাদাৎ হোসেন লিটন পরিচালিত শাকিব-বুবলির ‘অহংকার’ ছবিটির শ্যুটিং প্রায় অর্ধেকের বেশি সম্পন্ন হয়ে গেছে। বর্তমানে ঢাকার কাছাকাছি পূর্বাচলে হচ্ছে ছবির বাকি অংশের শ্যুটিং। 

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল