নুসরাত নয়, শাকিবের নায়িকা এবার সায়ন্তিকা

  • বিনোদন প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: ফেব্রুয়ারি ১৫, ২০১৭, ০৩:৫১ পিএম

ঢাকা: কলকাতার সবচেয়ে বড় সিনেমা প্রযোজনা প্রতিষ্ঠান ‘শ্রী ভেঙ্কটেশ ফিল্মস’-এর সঙ্গে প্রথমবার ব্যবসায়িক চুক্তিতে গেলেন দেশের সুপারস্টার অভিনেতা শাকিব খান। প্রথম সিনেমার নাম ‘বিদ্রোহী’। আসছে মার্চেই ছবির কাজ শুরু করার কথা। কিন্তু ছবিতে তার বিপরীতে নায়িকা নির্বাচন নিয়ে ছিল খটকা! এবার সেটাও দূর হলো।

চলতি মাসের প্রথম সপ্তাহে হঠাৎ কলকাতায় উড়ে গিয়েছিলেন শাকিব খান। সেখান থেকে ফিরে জানিয়েছিলেন সুখবর! কারণ, প্রথমবারের মতো ঢাকাই সিনেমার সঙ্গে যৌথভাবে কাজ করতে যাচ্ছে শ্রী ভেঙ্কটেশ ফিল্মসের মতো বিশাল সিনে-প্রযোজনা প্রতিষ্ঠান। যেখানে প্রথম ছবিতেই তার নায়িকা হিসেবে থাকার কথা কলকাতার তুমুল জনপ্রিয় অভিনেত্রী কোয়েল মল্লিক ও নুসরাত। কিন্তু এবার শোনা গেল অন্য খবর!

‘বিদ্রোহী’ ছবির চিত্রনাট্য শোনাতে কলকাতার নির্মাতা রাজীব বিশ্বাস এখন ঢাকায়। শাকিবের সঙ্গে ছবির গল্প নিয়ে আলাপ আলোচনা করতেই তিনি বাংলাদেশ সফরে এসেছেন। আর তার আসার সঙ্গে সঙ্গেই শোনা গেল, শাকিবের পরবর্তীতে ছবিতে কোয়েল কিংবা নুসরাত নয়। বরং নায়িকা হিসেবে থাকছেন আওয়ারা খ্যাত তারকা অভিনেত্রী সায়ন্তিকা। 

তবে এই ছবিতে শুধু এক নায়িকা নয়, থাকছেন আরো একজন নায়িকা। তবে সেই নায়িকা কে থাকছেন সে বিষয়ে কোনো সিদ্ধান্ত হয়নি। হতে পারে কোয়েল মল্লিকও!

গেল বছরে যৌথ প্রযোজনার ছবি ‘শিকারী’ দিয়ে কলকাতায় জনপ্রিয় অভিনেতা হিসেবে গোড়াপত্তন ঘটে শাকিব খানের। আর এরপর থেকেই তার দিকে চোখ পড়ে কলকাতার প্রযোজক ও নির্মাতাদের। তারই ধারাবাহিকতায় শ্রী ভেঙ্কটেশ ফিল্মসের সঙ্গে যৌথ প্রযোজনায় নাম লেখালেন শাকিব! আসছে ১৫ মার্চ নতুন ছবির শ্যুটিং শুরু হবে বলেও জানা যায়। 

 সোনালীনিউজ/ঢাকা/এমটিএল