কালীকাপ্রসাদকে সঙ্গে নিয়ে ঢাকায় পরমব্রত

  • বিনোদন প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: মার্চ ১, ২০১৭, ১২:৫৯ পিএম

ঢাকা: আসছে ৩ মার্চ মুক্তি পাচ্ছে ফাখরুল আরেফিন পরিচালিত ও কলকাতার পরমব্রত চট্টোপাধ্যায় অভিনীত প্রতীক্ষিত সিনেমা ‘ভুবন মাঝি’। আর এই সিনেমার প্রিমিয়ার হতে যাচ্ছে ১ মার্চ সন্ধ্যায়। আর তাতে অংশ নিতে কলকাতার আরেক জনপ্রিয় সংগীতশিল্পী কালিকাপ্রসাদকে সঙ্গে নিয়ে ঢাকায় এসে পৌঁছেছেন পরমব্রত!

‘ভুবন মাঝি’র প্রচারণায় অংশ নিতে ইতিমধ্যে ঢাকায় এসে পৌঁছেছেন পরমব্রত। তার সঙ্গে দেখা গেছে জনপ্রিয় ব্যান্ড ‘দোহার’-এর অন্যতম প্রতিষ্ঠাতা কালিকাপ্রসাদ ভট্টাচার্য। সন্ধ্যায় স্টার সিনেপ্লেক্সে ছবিটির উদ্বোধনী প্রদর্শনীতে অংশ নেবেন তারা।

সকালে কলকাতা থেকে বিমানে ওঠার আগ মুহূর্তে পরমব্রতের সঙ্গে একটি ছবি পোস্ট করেন কালিকাপ্রসাদ। ছবিটি পোস্ট দিয়ে কালিকাপ্রসাদ লিখেন, ‘ভুবন মাঝি’র উদ্বোধনী শোতে ঢাকায় আসছি। 

মুক্তিযুদ্ধভিত্তিক সিনেমা ‘ভুবন মাঝি’। ছবিতে কলকাতার পরমব্রত চট্টোপাধ্যায় ছাড়াও অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেত্রী  অপর্ণা ঘোষ। এছাড়া মাজনুন মিজান, মামুনুর রশীদ, শুভাশীষ ভৌমিক, কাজী নওশাবা আহমেদ, সুষমা সরকারকেও গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে। সরকারি অনুদানে নির্মিত ‘ভুবন মাঝি’ ছবিটির সহ–প্রযোজক রি​ফলেক্ট মিডিয়া কমিউনিকেশন লিমিটেড।

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল